ads

শনিবার , ১৪ জুন ২০১৪ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ঢাকায় অপহৃত শিশু গফরগাঁওয়ে উদ্ধার

শ্যামলবাংলা ডেস্ক
জুন ১৪, ২০১৪ ৮:২৪ অপরাহ্ণ
ঢাকায় অপহৃত শিশু গফরগাঁওয়ে উদ্ধার

আজহারুল হক, গফরগাঁও : ঢাকার কামরাঙ্গিরচর থেকে গত শুক্রবার অপহৃত তিন বছরেরর শিশুকে ১৪ জুন শনিবার দুপুরে উদ্ধার গফরগাঁওয়ের পাগলা থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে এলাকাবাসীর সহায়তায় পাঁচবাগ ইউনিয়নের আমাটিয়া গ্রামের সুরুজ মিয়ার বাড়ি থেকে অপহৃত কনা নামের শিশুটিকে উদ্ধার করে। এ সময় সোহাগ নামে এক অপহরণকারীকে আটক করে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, ঢাকার কামরাঙ্গিচর এলাকার ব্যবসায়ী জুলহাস মিয়ার বাসায় দীর্ঘদিন যাবত ভাড়াটিয়া হিসেবে বসবাস করছে দিনাজপুর জেলার নাগরী-সাগরী গ্রামের তোতা মিয়ার ছেলে সোহাগ মিয়া। গত শুক্রবার সকালে সোহাগ মিয়া বাসার মালিক জুলহাস মিয়ার তিন বছরের শিশু কণাকে অপহরণ করে গফরগাঁওয়ের আমাটিয়া গ্রামে তার  আত্মীয় সুরুজ মিয়ার বাড়িতে নিয়ে আসে। এ ঘটনায় শিশুর পিতা জুলহাস মিয়া শুক্রবার রাতে সোহাগ ও তার দুই ভাই মাসুদ ও  নয়নকে  আসামী করে কামরাঙ্গিরচর থানায় একটি  অপরহণ মামলা দায়ের করেন। গতকাল শনিবার সকালে পাগলা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এলাকাবাসীর সহায়তায় পাঁচবাগ ইউনিয়নের সুরুজ মিয়ার বাড়ি থেকে শিশুটিকে  উদ্ধার করে। এ সময় পুলিশ অপহরণকারী সোহাগ মিয়াকেও আটক করে থানায় নিয়ে আসে। খবর পেয়ে শিশুর পিতা জুলহাস মিয়া ও মাতা সেলিনা খাতুন বিকেলে পাগলা থানায় উপস্থিত হলে পুলিশ শিশুটিকে  তার বাবা-মার কাছে তুলে দেয়। জুলহাস মিয়া বলেন, সোহাগ তার ভগ্নিপতি   জাহাঙ্গীরের সহায়তায় আমার মেয়েকে অপহরণ করে মোবাইলে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে।
গফরগাঁওয়ের পাগলা থানার ওসি বদরুল আলম খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,অপহৃত শিশুটিকে তার বাবা-মার কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। আটক অপহরণকারী সোহাগকে কামরাঙ্গিরচর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

error: কপি হবে না!