ads

মঙ্গলবার , ১০ জুন ২০১৪ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

মুরাদনগরে সাংবাদিক তাপস সরকারের শ্বশুরবাড়ীতে শিদ কেঁটে চুরির চেষ্টা

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুন ১০, ২০১৪ ৯:১০ অপরাহ্ণ

Chor Pic-1কুমিল্লা প্রতিনিধি : দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার ও কুমিল্লা সিটি প্রেসক্লাব সম্পাদক তাপস চন্দ্র সরকারের শ্বশুর সুবাস মজুমদারের ঘরের বিভিন্ন স্থানে একই রাতে ৪টি শিদ কেঁটে চুরির চেষ্টা করে চোরেরা। এ সময় গৃহকর্তা সুবাস মজুমদার টের পেয়ে শোর চিৎকার করলে চোরেরা দ্রুত পালিয়ে যায়। গত রোববার গভীর রাতে বাড়ী কুমিল্লার মুরাদনগর উপজেলার দড়িকান্দি গ্রামে এ ঘটনাটি ঘটেছে। 

Shamol Bangla Ads

এলাকাবাসী জানান- কুমিল্লার মুরাদনগর উপজেলার একই গ্রামের বাবুল মিয়া ও সুবাস মজুমদারের ঘরের বিভিন্ন স্থানে একই রাতে শিদ কেঁটে ঘরে ঢুকে চুরি করার চেষ্টা করে চোরেরা।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান- দড়িকান্দি ও ভুবনঘর গ্রামের আশে-পাশের কতেক চিহিৃত চোরেরা ইদানিং শিদ কেঁটে চুরির চেষ্টা চালাচ্ছেন। জীবনের ভয়ে কেউ তাঁদেরকে কেউ কিছু বলতে সাহস পায় না। এর আগে ভুবনঘর ও দড়িকান্দি গ্রামের মানুষ দরজা-জ্বালানা খোলা রেখে রাতে ঘুমাতেন। ইদানিং চোরের উৎপাতের কারণে এখন আর কেউ দরজা-জ্বালানা খোলে ঘুম আসে না। এ ব্যাপারে কুমিল্লা জেলা প্রশাসক, পুলিশ সুপার ও মুরাদনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সহ আইন-শৃঙ্খলা-রক্ষাকারীবাহিনীর হস্তক্ষেপ কামনা করেন ভুবনঘর ও দড়িকান্দি এলাকাবাসী।

error: কপি হবে না!