ads

শনিবার , ৭ জুন ২০১৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

কুমিল­ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

শ্যামলবাংলা ডেস্ক
জুন ৭, ২০১৪ ৪:১০ অপরাহ্ণ
কুমিল­ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

কুমিল্ল­া প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা বাস স্টেশন ও দাউদকান্দি এবং আদর্শ সদর উপজেলাসহ পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে আরও উপজেলার রায়পুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়। নিহতরা হলো- মোটরসাইকেল আরোহী মো. জাহেদ (২৫),  ট্রাক চালক খায়রুল ইসলাম খায়ের (৫০) ও কুমিল­া সদরের ঝাগুড়জুলি এলাকায় ট্রাকচাপায় আব্দুর রব রক্কু (৫৫) নামের এক পথচারী নিহত।
হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ির এসআই মিজানুর রহমান জানান, শুক্রবার বেলা ১১টায়  মোটরসাইকেলে করে মো. জাহেদ চান্দিনা বাস স্টেশন এলাকায় পৌঁছলে ঢাকা থেকে কুমিল­া গামী এশিয়া লাইন এর একটি দ্রুত গতিসম্পন্ন যাত্রীবাহী বাস ওই মোটরসাইকেলকে চাপা দেয়। এসময় মারাত্মক আহত অবস্থায় তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মো. মনিরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। নিহত জাহেদ পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার আসাদনগর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। ঘাতক বাসটি পালিয়ে যেতে সম হয়।
অপরদিকে মহাসড়কে দাউদকান্দি উপজেলার রায়পুরে শুক্রবার সকাল ৯টায় সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক খায়রুল ইসলাম খায়ের (৫০) নিহত হয়। জানাযায়, দাউদকান্দি থেকে চান্দিনাগামী বালু বোঝাই ট্রাক ও বিপরীত দিক থেকে কাঠাল বোঁঝাই অপর একটি বেপরোয়া গতিসম্পন্ন ট্রাক এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বালু বোঝাই ট্রাকের চালক খায়ের (৫০) ঘটনাস্থলে নিহত হয়। সে চান্দিনা উপজেলা বেলাশ্বর গ্রামের মৃত হানিফ মুন্সীর ছেলে।
এদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল­া সদরের ঝাগুড়জুলি এলাকায় ট্রাকচাপায় আব্দুর রব রক্কু (৫৫) নামের এক পথচারী নিহত হয়েছে। শুক্রবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রব রক্কু জেলার সদর উপজেলার দক্ষিণ দুর্গাপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা।
স্থানীয় সূত্র জানায়, সকালে আব্দুর রব রক্কু ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর দিয়ে রাস্তা পার হওয়ার সময় কুমিল­া থেকে চট্টগ্রামগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যুু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। ময়নামতি হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) ফজলু ঘটনার সত্যতানিশ্চিত করেছেন।

error: কপি হবে না!