ads

মঙ্গলবার , ৩ জুন ২০১৪ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

দামুড়হুদায় যুবককে হত্যা করেছে দূর্বৃত্তরা

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুন ৩, ২০১৪ ৩:০৪ অপরাহ্ণ
দামুড়হুদায় যুবককে হত্যা করেছে দূর্বৃত্তরা

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদার নতিপোতা ইউনিয়নের কালিয়াবকরি গ্রামে মুকুল নামে এক যুবককে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে দূর্বৃত্তরা। ৩ জুন মঙ্গলবার সকালে গ্রামের কৃষকরা মাঠে কাজ করতে যাবার পথে মুকুলের ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবার দেয়। নিহত মুকুল কালিয়বকরি গ্রমের বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম ওরফে নুরু খার ছেলে। চাঁদার টাকা ভাগাভাগি নিয়ে এ হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ।
এলাকাবাসী জানান, নিহত মুকুল এলাকায় সন্ত্রাসী ও চাঁদাবাজ হিসেবে পরিচিত ছিলো। তাকে গ্রামের সকলেই কম বেশী ভয় পেতে। আজ মঙ্গলবার সকালে কৃষকরা মাঠে কাজ করতে যাবার পথে নতিপোতা-কাঠালপোতা সড়কের ফয়েজ আলীর আম বাগানে মুকুলের ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবার দেয়।
পুলিশ জানায়, নিহতের গায়ে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। মাথায় রয়েছে ভারি বস্তুদিয়ে আঘাতে চিহ্ন। তাদের ধারণা প্রথমে তাকে কুপিয়ে ও ভারি বস্তুদিয়ে আঘাত করে আহত করে। পরে তার পড়নের লুঙ্গী ছিড়ে গলায় ফাঁস লাগিয়ে গাছের সাথে ঝুলিয়ে হত্যা করা হয়। নিহত মুকুল মাহাজনপুর ট্রিপল হত্যা মামলার আসামি। তাছাড়া এলাকায় সে সন্ত্রাসী ও চাাঁদাবাজ হিসেবে পরিচিত। প্রাথামিক ভাবে ধারণা করা হচ্ছে চাঁদার টাকা ভাগাভাগি নিয়ে এ হত্যার ঘটনাটি ঘটেছে।

error: কপি হবে না!