ads

শনিবার , ৩১ মে ২০১৪ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

জামালপুরের পূর্বাঞ্চলে গত দু’ মাসে একাধিক খুন : জনমনে আতঙ্ক

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
মে ৩১, ২০১৪ ৭:৫৩ অপরাহ্ণ
জামালপুরের পূর্বাঞ্চলে গত দু’ মাসে একাধিক খুন : জনমনে আতঙ্ক

দেলোয়ার হোসেন, জামালপুর: দিন যতই গড়াচ্ছে খুন,হত্যার ঘটনা ততই বাড়ছে। এ থেকে জামালপুর পূর্বাঞ্চলও বাদ যাচ্ছে। মানুষের মনে এখন খুন আতঙ্ক যে ক্রমেই দানা বেধে উঠছে। জামালপুর পূর্বাঞ্চলের শরিফপুর,নান্দিনা,নরুন্দি ও চরাঞ্চলে গত দুই মাসে একাধিক অপহরণ ও খুনের ঘটনা এটাই বলে দিচ্ছে সাধারণ মানুষের জীবন এখন একটি সংঘবদ্ধ দুর্বৃত্ত চক্রের হাতে মুঠোয়।
গত এক মাস আগে সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের বগা শরিফপুরের আব্দুল মতিনের ছেলে কলেজ ছাত্র শাকিলের লাশ পাওয়া যায় নরুন্দির নয়াপাড়া এলাকার ব্রহ্মপুত্র নদের বালুর চর থেকে। দুর্বৃত্তরা শাকিলকে অপহরণ করে হত্যা করে লাশ বালু নিতে পুতে রাখে। গত এক মাস অতিবাহিত হয়ে গেলেও শাকিল খুনের প্রকৃত ক্লু-এখনো বের হয়নি। দুই সন্দেহ ভাজন খুনিকে পুলিশ গ্রেফতার করলেও পুলিশের কাছে তারা মুখ খুলেনি। অবশেষে আদালত থেকে তারা জামিনে বেরিয়ে এসেছে। শাকিল হত্যা মামলার প্রেফতার হওয়া ওই দুইজন।
এদিকে, চলতি সনের ৩ এপ্রিল দুপুরে গরুর ঘাস কাটার জন্য লক্ষ্মীরচর গ্রামের বাদশা মিয়ার ছেলে আরফান (২৪) বাড়ী থেকে বের হয়। পরদিন ৪ এপ্রিল সকাল ১০টায় বাড়ীর নিকটবর্তী ব্রহ্মপুত্র নদে জেলেদের জালে আরফানের মৃতদেহ উঠে আসে।
এ ঘটনায় আরফানের মা মোছাঃ সুরুজ্জান বাদী হয়ে ৭জনকে আসামী করে জামালপুর সদর থানায় বাংলাদেশ দন্ডবিধি ৩০২/২০১/৩৪ ধারায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই আসামীরা এলাকা থেকে পলাতক রয়েছে। অজ্ঞাত স্থান থেকেই আরফান হত্যা মামলার আসামীরা বাদীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে বলে বাদীপক্ষ্যের লোকজন অভিযোগ করেছেন।
গত মাসে সদর উপজেলার লক্ষ্মীরচর ইউনিয়নের চরযথার্থপুর উজানপাড়া গ্রামে ফেরদৌসী বেগম (৪২) নামে এক মহিলা প্রতিপক্ষ্যের হাতে খুন হয়। মৌমাছির চাক ভাঙ্গাকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটে। গত দুই মাস আগে চরযথার্থপুর গ্রামের ওয়াজেদ মহুরী খুন হয়। তার লাশ পাওয়া যায় শরিফপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে। গত ২২ মে জামালপুর সদর উপজেলার নান্দিনার নিকটবর্তী চরগোবিন্দবাড়ী (আলগীরচর) গ্রামে পুরাতন ব্রহ্মপুত্র নদ থেকে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই যুবকের নাম আসাদুজ্জামান রবিন (২২)। সে ঘোড়াধাপ ইউনিয়নের ভারুয়াখালীর জোকা গ্রামের ধান ব্যবসায়ী রুহুল আমীনের ছেলে। রবিন গাজীপুর জেলার টংঙ্গী টেক্সটাইল পলিটেকনিক্যাল কলেজের ৪র্থ সেমিষ্টারের ছাত্র ছিল। পূর্বাঞ্চলে একাধিক খুনের ঘটনায় লোকজনের মধ্যে আতঙ্ক ও ক্ষোভ ক্রমেই বাড়ছে।

জামালপুরে ফেন্সিডিলসহ আটক ১

Shamol Bangla Ads

জামালপুর শহরের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক নাজমুল হক মিলনকে শুক্রবার রাতে ৫০বোতল ফেনসিডিলসহ আটক করেছে ডিবি পুলিশ।
জামালপুর ডিবি পুলিশের এএসআই শুভ্র সাহা জানান, জামালপুর শহরের বাইপাস এলাকা থেকে মিলনকে ফেন্সিডিলসহ আটক করা হয়েছে। মিলন দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদকের ব্যবসা চালিয়ে আসছিল। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে ।

error: কপি হবে না!