ads

বৃহস্পতিবার , ২৯ মে ২০১৪ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

কলারোয়ায় ছিনতাইকারী সন্দেহে ৩ যুবক আটক

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
মে ২৯, ২০১৪ ৩:৩২ অপরাহ্ণ
কলারোয়ায় ছিনতাইকারী সন্দেহে ৩ যুবক আটক

আরিফ মাহমুদ, কলারোয়া (সাতক্ষীরা) : কলারোয়ায় ছিনতাইকারী সন্দেহে ৩যুবককে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। বুধবার দুপুরের দিকে উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের শাকদাহ ব্রিজ এলাকা থেকে স্থানীয় জনতা তাদের আটক করে বলে জানা গেছে। এসময় তাদের ব্যবহৃত একটি নম্বরবিহীন মোটরসাইকেলও আটক করা হয়। আটককৃতরা হলো- যশোর জেলার ঝিকরগাছা থানার কুলবাড়িয়া গ্রামের শওকত আলীর ছেলে কামরুজ্জামান (২১), ইসরাত আলী সরদারের ছেলে শিমুল (১৮), আবু বক্কর সরদারের ছেলে বজলুর রহমান (২০)। তারা প্রকৃতপক্ষে ছিনতাইকারী কিনা তা জানতে সন্ধ্যায় এরিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করছিল।

কলারোয়ায় দাখিল উত্তীর্ণ ছাত্রীর আত্মহত্যা

Shamol Bangla Ads

কলারোয়ায় চলতি দাখিল পরীক্ষায় উত্তীর্ণ এক ছাত্রী আত্মহত্যা করেছে। জানা গেছে, বুধবার দুপুরের দিকে উপজেলার শংকরপুর গ্রামের গোলাম মোস্তফার কন্যা ফাতেমা খাতুন (১৭) নিজঘরে বিষপান করে আত্মহত্যা করে। সে সম্প্রতি প্রকাশিত দাখিল পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। এব্যাপারে কলারোয়া থানায় ইউডি মামলা (নং-১২) হয়েছে বলে জানা গেছে।

কলারোয়ায় আইন শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত

কলারোয়ায় আইন শৃংখলা বিষয়ক ও চোরাচালান প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে ওই মাসিক সভাটি অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপ কুমার তালুকদার। এসময় ইউপি চেয়ারম্যান, পুলিশ কর্মকর্তা, বিওপি কমান্ডারসহ কমিটির সদস্যরা অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

কলারোয়ায় গাঁজাসহ আটক যুবককে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত

Shamol Bangla Ads

কলারোয়ায় গাঁজাসহ আটক এক যুবককে কারাদন্ড প্রদাণ করেছেন ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুরের দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে বসা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও অনুপ কুমার তালুকদার এ কারাদন্ড প্রদাণ করেন। জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়া থানার এসআই হারধণ কুন্ডু সকাল সাড়ে ৭টার দিকে খাদ্যগুদাম এলাকা থেকে শিমুল (২৫) নামের এক যুবককে ১৫ পুড়িয়া গাঁজাসহ আটক করে। সে উপজেলার মুরারীকাটি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। ভ্রাম্যমান আদালত আটক শিমুলকে ২মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদাণ করেছেন বলে জানা গেছে।

কলারোয়ায় মুরগীর ঘর থেকে ফেনসিডিল উদ্ধার

কলারোয়ার বোয়ালিয়া গ্রাম থেকে পুলিশ ফেনসিডিল উদ্ধার করেছে। জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার বোয়ালিয়া গ্রামের শামছুর রহমানের ছেলে সোহাগ হোসেনের (২৫) মুরগীর ঘর থেকে ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় সোহাগ কৌশলে পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় সোহাগকে পলাতক আসামী করে মামলা (নং-২৫, তাং- ২৭/৫/১৪ইং) হয়েছে বলে জানা গেছে।

কলারোয়ায় নিরাপদ মাতৃত্ব দিবস পালিত

কলারোয়ায় নিরাপদ মাতৃত্ব দিবস পালিত হয়েছে। বুধবার উপজেলার বিভিন্ন উপ স্বাস্থ্য কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিকে দিবসটি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়ে। স্বাস্থ্য বিভাগের উদ্যোগে দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। উপজেলার কাকডাঙ্গা কমিউনিটি ক্লিনিকে এ উপলক্ষ্যে অনুষ্ঠিত র‌্যালী ও আলোচনা সভায় সভাপত্বি করেন কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান ভূট্টোলাল গাইন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাপানী সংস্থা আরডিসি কর্মকর্তা সামাকো, প্রকল্প কর্মকর্তা লুৎফর রহমান, তহমিনা খাতুন, ইউপি সদস্য ইয়ার আলী, সমাজসেবক শামসুর রহমান, সিরাজুল ইসলাম, সাংবাদিক খালেকুজ্জামান পলটু প্রমুখ। অনুষ্ঠানে ৬০জন গর্ভবতী মহিলার রক্ত পরীক্ষা প্লাস্টিকের ঘট (টাকা রাখার ব্যাংক) প্রদাণ করা হয়। এদিকে, চন্দনপুর উপ স্বাস্থ্য কেন্দ্র সহ বিভিন্ন কমিউনিটি ক্লিনিকে অনুরূপ কর্মসূচি পালিত হয়। কয়েকটিতে অংশ নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপ কুমার তালুকদার, টিএইচও ডা.তৌহিদুর রহমান, স্বাস্থ্য পরিদর্শক রবিন্দ্রনাথ সহ অন্যরা।

error: কপি হবে না!