ads

বুধবার , ২৮ মে ২০১৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শিল্পাচার্য জয়নুল আবেদিনের ৩৮তম মৃত্যুবার্ষিকী পালিত জয়নুল স্মরণ সভা এবং শিশুদের পুরস্কার ও সনদপত্র বিতরণ

শ্যামলবাংলা ডেস্ক
মে ২৮, ২০১৪ ৮:১৪ অপরাহ্ণ

 Joy -2গফরগাঁও প্রতিনিধি :  আধুনিক শিল্পকলা আন্দোলনের পুরোধা ব্যক্তিত্ব, কিংবদন্তী শিল্পী শিল্পাচার্য জয়নুল আবেদিনের ৩৮তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এছাড়াও ময়মনসিংহস্থ শিল্পাচার্য জয়নুল আবেদিন সংগ্রহশালার উদ্যোগে সংগ্রহশালাতে দুই দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। ২৮ মে  বুধবার শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা সংগ্রহশালা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন সংগ্রহশালার উপ-কীপার ড.বিজয় কৃষ্ণ বণিক।
বিকেলে জয়নুল স্মরণ সভা ও শিশুদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়। সভায় প্রধান  ছিলেন ময়মনসিংহের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মলি­কা খাতুন, বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এস.এম. জাহাঙ্গীর সরকার। শিল্পাচার্যের জীবন ও কর্মের উপর আলোচনা করেন শিল্পী হাসান মাসুদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগ্রহশালার উপ-কীপার ড.বিজয় কৃষ্ণ বণিক। এছাড়াও ময়মনসিংহের বিশিষ্ট ব্যক্তিবর্গ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, অভিবাবকবৃন্দ ও শিশু শিল্পীরা উপস্থিত ছিলেন। joy-2
প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন শিল্পী মুহাম্মদ আব্দুর রউফ, প্রভাষক, শিল্পাচার্য জয়নুল আবেদিন চারুকলা ইন্সটিটিউট, ময়মনসিংহ এবং জনাব আবু জাফর মো: সাইফুর রহমান নাহিদ, সিনিয়র শিক্ষক চারুকলা,ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ,ময়মনসিংহ।

error: কপি হবে না!