ads

মঙ্গলবার , ২০ মে ২০১৪ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

গৌরনদীতে হাসপাতালের রোগী সার্ভে করার জের : দু’দফা হামলা

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
মে ২০, ২০১৪ ৯:৩০ অপরাহ্ণ
গৌরনদীতে হাসপাতালের রোগী সার্ভে করার জের : দু’দফা হামলা

অপূর্ব লাল সরকার, গৌরনদী (বরিশাল) : চিকিৎসকদের লিখে দেয়া রোগীদের ব্যবস্থাপত্র সার্ভে করার ঘটনায় বরিশালের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখে গতকাল ওষুধ কোম্পানীর প্রতিধিদের ওপর বিক্রেতারা দু’দফা হামলা চালিয়েছে। এতে অন্তত ৩ জন আহত হয়। গুরুতর আহত একজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এনিয়ে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

Shamol Bangla Ads

প্রত্যক্ষদর্শী ও আহতসূত্রে জানা গেছে, হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা নিতে আসা রোগীদের ব্যবস্থাপত্র সার্ভে করছিলেন বরিশাল থেকে আসা এক এনজিও কর্মী। একপর্যায়ে এক মহিলা রোগীর ব্যাগে হাত ঢুকিয়ে ব্যবস্থাপত্র বের করেন ওই সার্ভে কর্মী। ব্যাগে হাত দেয়া নিয়ে ওই মহিলা রোগীর সাথে সার্ভে করা কর্মীর বাকবিতন্ডা হয়। একপর্যায়ে ওই মহিলা ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি ভেবে ওই সার্ভে কর্মীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এসময় ঘটনাস্থলে উপস্থিত ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি চঞ্চল ব্যাগে হাত না দিয়ে সার্ভে করার পরামর্শ দিলে ওই সার্ভে কর্মী তার ওপর চড়াও হয়। এনিয়ে রেইনবো ওষুধ কোম্পানীর আরেক বিক্রয় প্রতিনিধি মামুনের সাথে সার্ভে কর্মীর বাকবিতন্ডা হয়। একপর্যায়ে সার্ভে কর্মী স্থানীয় বাসিন্দা ও বিক্রয় প্রতিনিধি মামুনকে গালিগালাজ করলে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এঘটনার জের ধরে স্থানীয় ওষুধ ব্যবসায়ীরা সার্ভে কর্মীর পক্ষ অবলম্বন করে বিক্রয় প্রতিনিধি মামুনের ওপর দু’দফা হামলা চালায়। হামলায় মামুনসহ ৩জন আহত হয়। গুরুতর আহত মামুনকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এনিয়ে হাসপাতাল এলাকায় চরম উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

গৌরনদীতে ইজিবাইক চাপায় এক শিশু নিহত

বরিশালের গৌরনদীতে ইজিবাইক চাপায় ৫ বছরের এক শিশু নিহত হয়েছে। এঘটনায় গতকাল থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহত শিশুর বাবা বাদী হয়ে এ মামলা দায়ের করেন।
পুলিশ ও নিহতের পরিবারসূত্রে জানা গেছে, গতকাল বিকেলে উপজেলার পশ্চিম শাওড়া গ্রামের সাত্তার বেপারীর কন্যা ও পশ্চিম শাওড়া আলিম মাদ্রসার প্রথম শ্রেণীর ছাত্রী বৃষ্টি প্রাইভেট পড়তে যাবার সময় গৌরনদী-পয়সারহাট সড়কের মোল্লাবাড়ি ব্রিজের ওপর পিছন দিক থেকে আসা একটি ইজিবাইক তাকে চাপা দেয়। এতে সে গুরুতরভাবে আহত হয়। মূমূর্ষ অবস্থায় তাকে গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত দশটার দিকে সে মারা যায়। এঘটনায় বৃষ্টির বাবা সাত্তার বেপারী বাদী হয়ে ইজিবাইক চালক হালিম সরদারকে আসামী করে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ বৃষ্টির লাশ পোস্টমর্টেমের জন্য বরিশাল মর্গে প্রেরণ করেছে।

error: কপি হবে না!