ads

রবিবার , ১৮ মে ২০১৪ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বেনাপোল সীমান্ত থেকে ৮টি বোমা ও গুলিসহ পিস্তল উদ্ধার

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
মে ১৮, ২০১৪ ২:১০ অপরাহ্ণ
বেনাপোল সীমান্ত থেকে ৮টি বোমা ও গুলিসহ পিস্তল উদ্ধার

ইয়ানুর রহমান, যশোর : বেনাপোলের পুটখালী গ্রাম থেকে বোমা, অস্ত্র ও গুলি উদ্ধার করেছে বিজিবি। ১৭ মে শনিবার ভোরে সীমান্তের এ গ্রামে অভিযান চালিয়ে ৮টি বোমা, ১টি পিস্তল ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

Shamol Bangla Ads

বিজিবি’র ২৩ ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধার করা বোমা, অস্ত্র ও গুলি দুপুরে বেনাপোল বন্দর থানায় জমা দেওয়া হয়েছে।
স্থানীয়রা জানায়, এলাকায় নাশকতার জন্য দুর্বৃত্তরা এসব বোমা জড়ো করেছিল। ভোরে বিজিবি সদস্যরা ধাওয়া করলে তারা এসব ফেলে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল এসব বোমা, অস্ত্র ও গুলি উদ্ধার করে বিজিবি।

যশোরে ৩ হাজার বোতল ফেনসিডিলসহ আটক ২

যশোরে ট্রাকভর্তি তিন হাজার বোতল ফেনসিডিলসহ দুই জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। শনিবার সকালে যশোর-বেনাপোল সড়কের মালঞ্চী এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন- শার্শার মাটিপুকুর গ্রামের ইয়ানুর রহমান (৪০) ও সদর উপজেলার মালঞ্চী গ্রামের আখিরুল (১৮)।
যশোর ২৬ বিজিবি’র কমান্ডিং অফিসার লে. কর্নেল মতিউর রহমান জানান, বিজিবির একটি টহল দল শনিবার সকালে যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চী এলাকায় অভিযান চালায়। এ সময় একটি ট্রাকসহ ইয়ানুর ও আখিরুলকে আটক করা হয়। পরে ওই ট্রাক থেকে তিন হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

error: কপি হবে না!