ads

রবিবার , ১৮ মে ২০১৪ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নরসিংদী পৌর নাগরিক কমিটির উদ্যোগে প্রতিমন্ত্রী হীরু ও দুই এমপিকে সংবর্ধনা প্রদান

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
মে ১৮, ২০১৪ ১:৫২ অপরাহ্ণ
নরসিংদী পৌর নাগরিক কমিটির উদ্যোগে প্রতিমন্ত্রী হীরু ও দুই এমপিকে সংবর্ধনা প্রদান

এম,লুত্ফর রহমান, নরসিংদী : নরসিংদী পৌর নাগরিক কমিটির উদ্যোগে পানি সম্পদ প্রতিমন্ত্রী, নরসিংদী থেকে নির্বাচিত এমপি লেঃ কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হীরু বীর প্রতীককে গতকাল শনিবার নরসিংদী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের চত্ত¡রে এক সংবর্ধনা প্রদান করা হয়। এসময় মনোহরদী-বেলাব আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এবং নরসিংদীর কৃতি সন্তান সংরক্ষিত মহিলা আসনের এমপি স্থানীয় সকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য রহিম আক্তারকে এসময় সংবর্ধনা প্রদান করা হয়।

Shamol Bangla Ads

নরসিংদী পৌর সভার মেয়র মোঃ কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পলাশ থেকে নির্বাচিত সাবেক এমপি আওয়ামী লীগ নেতা ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, শিবপুর থেকে নির্বাচিত সাবেক এমপি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মতিন ভূইয়া, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষি ব্যাংকের পরিচালক মাহাবুবুর রহমান ভূইয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিএম তালেব হোসেন, বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রঞ্জিত কুমার সাহা এবং নরসিংদী পৌর নাগরিক কমিটির সদস্য সচিব ও নরসিংদী শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু প্রমুখ।
সংবর্ধনা সভায় প্রতিমন্ত্রী হীরু বলেন, নরসিংদী বাসীর ভোটে আমি এখান থেকে এমপি নির্বাচিত হয়েছি। আমি জনগনের সাথে আছি এবং থাকবো। তিনি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে আওয়ামী লীগের নেতাকর্মীসহ সকলকে একযোগে কাজ করার আহবান জানান।
সংরক্ষিত মহিলা আসনের এমপি রহিমা আক্তার বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সংরক্ষিত আসনে এমপি মনোনীত করায় আমি তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আওয়ামী লীগ সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডে আমার প্রয়াস অব্যাহত রাখবো।

error: কপি হবে না!