ads

শুক্রবার , ১৬ মে ২০১৪ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বাবুগঞ্জে শালিসদারের উপর হামলা : জাতীয়পার্টির নেতাসহ আহত ৫

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
মে ১৬, ২০১৪ ৫:১৪ অপরাহ্ণ
বাবুগঞ্জে শালিসদারের উপর হামলা : জাতীয়পার্টির নেতাসহ আহত ৫

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ বাবুগঞ্জে দুই ভাইয়ের বিরোধ মিটাতে গিয়ে শালিসদারদের উপর সন্ত্রাসী হামলায় ৫ জন আহত হয়েছেন।
স্থানীয় সূত্রে জানাগেছে, বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের পশ্চিম ভূতের দিয়া গ্রামের মোঃ আফসের আলী প্যাদার মৃত্যুও পর তার পুত্র মোঃ হানিফ প্যাদা ও খলিল প্যাদা দুই সহোদরের সাথে পৈত্রিক বসতঘর ভাগাভাগি নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধ মেটাতে গত মঙ্গলবার স্থানীয় শালিসগন ্ওই বাড়িতে দুইভাইয়ের বিরোধ মিমাংশার জন্য শালিশ বৈঠক বসে । শালিশ বৈঠক বসার পূবেই হানিফ প্যাদা তার ভারাটিয় সন্ত্রাসী বাহিনী নিয়ে ওই বাড়িতে অবস্থান নেয়। এসময় তার(হানিফের)ভাড়াটিয়া বাহিনীর নয়ন হানিয়ের ভগ্নিপতি মাহাবুবের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে তাকে মারধর করে। এসময় একই বাড়ির হানিফের চাচাতো ভাই ও কেদারপুর ইউনিয়নের জাতীয়পাটির সভাপতি দেলোয়ার হোসেন বাঁধা প্রদান করলে এসময় হানিফ ও নয়ন তাদের সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলা চালায়। হামলার ঘটনায় আহতরা হলেন কেদারপুর ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি দেলোয়ার হোসেন (৪৫) ও একই বাড়ির খলিল(৪০) ,ফাহিমা (৩০),মাহাবুব,(৩২)সহ ৫ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় কেদারপুর ইউনিয়নের জাতীয়পাটির সভাপতি দেলোয়ার হোসেন ও খলিলকে বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বাবুগঞ্জ থানায় অভিযোগ করা হলে হানিফ ক্ষিপ্ত হয়ে গতকাল বৃহস্পতিবার সকালে খলিলের ঘরে অতর্কিত হামলা চালিয়ে খলিলের বসত ঘর ভাংচুর করে নগদ টাকা সহ স্বর্নালংকার নিয়ে পালিয়ে যায় বলে দাবি করছেন খলিলের স্ত্রী তানজিলা বেগম। সংবাদ পেয়ে বাবুগঞ্জ থানার এস.আই আমান উল­াহ্ ঘটনা স্থল পরিদর্শন করেন।

বাবুগঞ্জে বজ্রপাতে নিহত ১

Shamol Bangla Ads

বাবুগঞ্জে বজ্রপাতে আলী ফকির (৫৫) নামে এক কৃষক নিহত হওয়ার খরব পাওয়া গেছে। জানাগেছে, গতকাল বিকাল ৩ টার সময় প্রবল বর্ষন শুরু হলে এময় আলী ফকির আমতলা নামক স্থানে একটি গাছের নিচে আ¤্রয় নেয়। এসময় আক¯্রকি বর্জ্রপাতে তিনি নিহত হয়। নিহত আলী ফকির (৫৫) বাবুগঞ্জ উপজেলার দেহের গতি ইউনিয়নের উত্তর বাহেরচরে’র স্থানীয় মৃত্যু আঃ রহিম ফকির পুত্র ।

error: কপি হবে না!