• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের কৃষি এখন বাণিজ্যিকরণের দিকে যাচ্ছে : শেরপুরে খামারবাড়ির মহাপরিচালক আশ্রয়ণের ঘরের দরজা-জানালায় হাতুড়ি-শাবলের চিহ্ন পেয়েছি : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী ট্রেন থেকে মিসাইল ছুড়ে পরীক্ষা চালালো উত্তর কোরিয়া শ্রীবরদীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৫ আমার সমর্থকরা শ্রেষ্ঠ সমর্থক : সাকিব আল হাসান আট জেলায় শনাক্তের হার ৫% এর নিচে: স্বাস্থ্য অধিদপ্তর ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কিছু নেই : তথ্যমন্ত্রী দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৮৬২ ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার
/ Uncategorized

বিএনপির অভিযোগ রাজনৈতিক প্রচার : ইনু

প্রকাশকাল : বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৪

inu pic 1এসএম শাহ জামাল, কুষ্টিয়া : উপজেলা নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগ রাজনৈতিক প্রচার অভিহিত করে জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বিএনপির প্রতিনিধি দল উপজেলা নির্বাচন নিয়ে আশঙ্কা প্রকাশ করে নির্বাচন কমিশনের সঙ্গে যে বৈঠক করেছেন সেটি রাজনৈতিক প্রচার ছাড়া কিছুই নয়। তিনি ১৯ ফেব্রুয়ারী বুধবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের দামুকদিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদানের আগে সাংবাদিকদের সাথে ওই কথা বলেন।

এসময় তিনি বলেন, দিনের আলোতে ভোট হচ্ছে, গণমাধ্যমের চোখের সামনে ভোট হচ্ছে, দেশবাসীর চোখের সামনে ভোট হচ্ছে। নির্বাচনে প্রশাসন ও সরকারের তরফ থেকে সম্পূর্ণ নিরপেক্ষতা বজায় রাখা হচ্ছে। ফলে এটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে।
জাওয়াহিরির অডিও ছড়ানোর অভিযোগে এক যুবক গ্রেফতার হওয়ার প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, আপত্তিজনক বার্তা পুন:প্রচার করলেই তথ্য-প্রযুক্তি আইনে অপরাধী হবে। যাকে গ্রেফতার করা হয়েছে সে দেশবিরোধী বার্তা প্রচারের সঙ্গে যুক্ত। সে দেশের মঙ্গল চায় না।
এসময় মন্ত্রীর সহধর্মীনি ও নারীজোটের আহবায়ক আফরোজা হক রীনা, জেলা জাসদের সভাপতি গোলাম মহসীন প্রমুখসহ স্থানীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর
error: কপি হবে না!
error: কপি হবে না!