ads

বৃহস্পতিবার , ৬ ফেব্রুয়ারি ২০১৪ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শর্শার সাংবাদিক মান্নানের বিরুদ্ধে সেনাবাহিনীর চাকুরী দেয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

শ্যামলবাংলা ডেস্ক
ফেব্রুয়ারি ৬, ২০১৪ ৬:১০ অপরাহ্ণ
শর্শার সাংবাদিক মান্নানের বিরুদ্ধে সেনাবাহিনীর চাকুরী দেয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : গ্রামের কাগজ ও নয়া দিগন্ত পত্রিকার শার্শা প্রতিনিধি সাংবাদিক মান্নানের বিরুদ্ধে সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। অভিযোগ পত্রটি শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর প্রেরণ করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।
শার্শা উপজেলা নির্বাহী কর্মকতা দপ্তরে প্রেরণ করা লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৭/০২/২০১৩ তারিখে বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নামে গ্রামের কাগজ ও নয়া দিগন্ত পত্রিকার শার্শা প্রতিনিধি সাংবাদিক মান্নান শার্শার কাশিপুর গ্রামের আমির হোসেন লাটার কাজ থেকে ১ লক্ষ ৯৯ হাজার টাকা প্রতারণা করে গ্রহণ করে।
গত ১ বছর যাবত আমির হোসেন লাটার পুত্র মেহেদী হাসান (মঞ্জু)র চাকুরী না দিয়ে টালবাহনা শুরু করে বলে অভিযোগ পত্রে উলে­খ রয়েছে। লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, বার বার তাগাদা দেয়া সত্তেও তার টাকা ফেরত দেয়নি সাংবাদিক রূপি প্রতারক মান্নান ভূইয়া। ইতি মধ্যে মেহেদী হাসান (মঞ্জু)র সরকারী চাকুরীর বয়স শেষ হয়েছে। তবুও মঞ্জুকে চাকুরী পাইয়ে দেয়ার আশ্বাষ দিয়ে চলেছে সে।
শেষ মেষ গত ০২/০২/২০১৪ তারিখে প্রতারক সাংবাদিক মান্নান ভূইয়া টাকা ফেরত না দিয়ে আমির হোসেন লাটাকে দেখে নেয়ার হুমকি দিয়েছে বলে লিখিত অভিযোগে উলে­খ করা হয়েছে।
এ হুমকি দেয়ায় আমির হোসেন লাটা টাকা ফেরত পাবার আসায় এবং এর প্রতিকার চেয়ে শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিম শরিফুল আলমের ০৬/০২/২০১৪ তারিখে কাছে লিখিত দায়ের করেছে।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!