ads

মঙ্গলবার , ৪ ফেব্রুয়ারি ২০১৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ভারতে বসবাসকারী স্বামী রমজান আলী বাংলাদেশী স্ত্রী জুবেরাকে কুঁপিয়ে জখম

শ্যামলবাংলা ডেস্ক
ফেব্রুয়ারি ৪, ২০১৪ ৭:৩৬ অপরাহ্ণ
ভারতে বসবাসকারী স্বামী রমজান আলী বাংলাদেশী স্ত্রী জুবেরাকে কুঁপিয়ে জখম

কুলাউড়া প্রতিনিধি : ভারতের কৈলাশশহরের ছমরুরপার সীমান্ত এলাকায় সন্তানদের দেখতে গিয়ে  স্বামী বর্তমানে ভারতে বসবাসকারী রমজান আলী  তার  স্ত্রী বাংলাদেশের নাগরিক  জুহেরা বেগম(২৮)কুঁপিয়ে জখম করে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর ১২টায় ভারতের কৈলাশ শহরের ছমরুরপার সীমান্তের জিরো পয়েন্ট এলাকায়।
স্থানীয় সূত্রে জানা যায়, মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শরীফপুর তেলিবিল বাঘজুর সিমান্ত হয়ে ভারতের ওপারে কৈলাশশহরের ছমরুরপার জিরো পয়েন্ট সীমান্ত এলাকায়  গতকাল মঙ্গলবার  দুপুরে সন্তানদের দেখতে গিয়ে বাংলাদেশী নাগরিক জুহেরা বেগম (৩৫)কে এক পর্যায়ে কুঁপিয়ে জখম করেছে তার বর্তমানে বসবাসকারী স্বামী রমজান আলী। পরে স্থানীয়রা তাকে মূর্মষ অবস্থায় উদ্ধার করে সিলেট এএমজি ওসমানি হাসপাতালে প্রেরন করে।
স্থানীয়রা আরো জানায়, এক সময় রমজান আলীর বাড়ী  কুলাউড়া উপজেলার শরিফপুর ইউনিয়নের সঞ্জয়পুর গ্রামে ছিল।দেশে থাকতে কমলগঞ্জ উপজেলার সমশেরনগরের ধোপাটিলা নোয়াগাঁও এলাকার মৃত মহরম আলীর মেয়ে জুহেরা বেগমকে ৭/৮ বছর পূর্বে বিয়ে করে। এবং তাদের সংসারে দুটি পুত্র সন্তান রয়েছে। এক পর্যায়ে জানা যায়, রমজান আলী ভারতে আরো একটি বিয়ে করেছে। এর পর থেকে তাদের উভয়ের মধ্যে প্রায় কলহ দেখা দিতো। এক পর্য়ায়ে স্বামীর বাড়ী থেকে জুহেরা বাপের বাড়ি চলে আসে ও পরবর্তীতে ওমানের ভিসা নিয়ে মধ্যেপাচ্যে(বিদেশ) চলে যান। সম্প্রতি জুহেরা বিদেশ থেকে এসে  মঙ্গলবার দুপুরে তার সন্তানদের দেখতে ভারতের কৈলাশশহরের ছমরুরপার এলাকায় গেলে তার স্বামী ও স্ত্রীর বাকবিতান্ডায়  এক পর্যায়ে রমজান আলী জুবেরা বেগমকে কুপিয়ে জখম করে।
পরে স্থানীয়রা তাকে মূর্মষ অবস্থায় উদ্ধার করে সিলেট এএমজি ওসমানি হাসপাপতালে প্রেরন করে। শরীফপুর ইউপি চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন চিনু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, রমজান আলী ভারতের ছমরুরপার এলাকায় প্রথম বৌসহ তার দ্বিতীয় বৌ-এর সন্তানদের নিয়ে বসবাস করে ।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!