ads

মঙ্গলবার , ৪ ফেব্রুয়ারি ২০১৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

উপজেলা নির্বাচন : ঝিনাইগাতীতে আ’লীগের একক প্রার্থী মনোনয়নে ভোটের আগেই ভোট আজ

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
ফেব্রুয়ারি ৪, ২০১৪ ৮:৩০ অপরাহ্ণ

upa-zillaস্টাফ রিপোটার : উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী মনোনয়নের লক্ষ্যে ভোটের আগেই ভোট গ্রহণের উৎসব হচ্ছে শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলায়। ৫ ফেব্রুয়ারী বুধবার সকাল ১০টা থেকে দুপুর ২ টা পর্যন্ত কেন্দ্রীয় ও জেলা নেতাদের উপস্থিতিতে তৃণমূলের নেতাদের ভোটগ্রহণের মাধ্যমে দলীয় একক প্রার্থী চূড়ান্ত করা হবে। এজন্য স্থানীয় আহম্মদনগর উচ্চ বিদ্যালয়ে কেন্দ্র স্থাপন করে ভোটগ্রহণের প্রস্তুতি নেওয়া হয়েছে। এতে ৬৭ সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের মৃত ৮ জন ব্যতীত ৫৯ জন এবং প্রতি ইউনিয়নে ১৮ জন হিসেবে ৭ ইউনিয়নে ১শ ২৬ জনসহ মোট ১শ ৮৫ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ওই ভোটগ্রহণ অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতাদের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন ও নির্বাহী সদস্য, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি এবং জেলা নেতাদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন মিনাল ও সাংগঠিক সম্পাদক এডভোকেট সুব্রত কুমার দে ভানু অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

Shamol Bangla Ads

তৃণমূলে দলের চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্ব›িদ্বতা করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এসএম আব্দুল­াহেল ওয়ারেজ নাঈম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জমসেদ আলী ও জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাংবাদিক আমিরুজ্জামান লেবু। তৃণমূলের ভোটযুদ্ধে জয়ী হতে তারা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন।
উলে­খ্য, ২৭ ফেব্র“য়ারী এ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে আওয়ামী লীগের ৩ জন, বিএনপির ৫ জন ও জামায়াতের ১জনসহ ১২ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!