ads

শুক্রবার , ৩১ জানুয়ারি ২০১৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

আদমদীঘিতে সাজাপ্রাপ্ত আসামী সহ ১১ জন গ্রেফতার

শ্যামলবাংলা ডেস্ক
জানুয়ারি ৩১, ২০১৪ ৬:২০ অপরাহ্ণ
আদমদীঘিতে সাজাপ্রাপ্ত আসামী সহ ১১ জন গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি থানা পুলিশ  বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মাদক সহ ১১ জনকে গ্রেফতার করেছে। পুলিশ জানান এএসআই মামুন মাদক দ্রব্য আইন মামলালায় আদালত কতৃক ২ বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামী উপজেলার ডহরপুর গ্রামের কাদের আলীর পুত্র আমবাবু (৫০ কে, দুপচাঁচিয়া বাজারের আব্দুল গফুরের পুত্র তারিকুল ইসলাম (৩৬), সান্তাহার ড্রালপট্রির ছালাম খানের পুত্র মামুন খান (৩৮) ও লকু কলোনীর আনিছুর রহমানের পুত্র এসএম বাদশা (৪৫ কে মদ সহ ও সান্তাহার মেইন রোডের মকেম উদ্দীনের পুত্র গোলাম মোস্তফা (৫০), ডালপট্রির বনবাসির পুত্র শ্রী সিমু রায় (৩৪) ও খাস নওগাঁর আতাউর রহমানের পুত্র রাসেল (৩২ কে মাদক সেবনের অভিযোগে এবং উপড় পোওতা গ্রামের সমশের আলীর পুত্র চঞ্চল (২৮), পূর্ব সিংড়ার জুরানুর পুত্র আব্দুর রশিদ (৩৪) ও শেরশেদ আলীর পুত্র আব্দুল হামেদ (৪৮ কে ওয়ারেন্টমূলে গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃতদের  শুক্রবার আদালতে প্রেরন করা হয়েছে।

আদমদীঘিতে শিশু জিসান হত্যা মামলায় ডিবিতে স্থানান্তর

Shamol Bangla Ads

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির চাঞ্চল্যকর শিশু জিসান হত্যা মামলা অবশেষে উর্দ্ধতন কতৃপক্ষের নির্দেশে বগুড়া ডিবিতে স্থানান্তর করা হয়েছে।  শুক্রবার মামলার নথিপত্র হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে। এদিকে মামলার তদন্তকারী এসআই দুলাল হোসেন বিভিন্ন সূত্র ধরে শিশু জিসানকে অপহরনের পর যে মোবাইল ফোনে তার পিতার নিকট মোটা অংকের মুক্তিপন দাবী করা হয়েছিল সে ব্যবহৃত ফোন উদ্ধার সহ ৪ জনকে গ্রেফতার করে।
উল্লেখ্য : আদমদীঘির সাওইল গ্রামের ইটভাটা মালিক সাবেক ইউপি সদস্য বজলুর রহামন বুলুর পুত্র ১ম শ্রেনীর ছাত্র জিসান (৭) কে গত ২৯ ডিসেম্বর সন্ধ্যার পর কৌশলে অপহরন করে দৃবৃত্তরা তার পিতার নিকট মোটা অংকের মুক্তিপন দাবী করে। মুক্তিপনের টাকা না পেয়ে অপহরনকারীরা ৫ দিন পর  ৩ ডিসেম্বর জিসানকে খুন করে তার লাশ মুরইল কওমী মাদরাসার নিকট একটি পুকুরের পাড়ে ফেলে রেখে যায়।  এ ব্যাপারে নিহত জিসানের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।

আদমদীঘিতে সড়ক দূঘটনায় হোন্ডারোহি ২ জন নিহত আহত-১

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়া-নওগাঁ মহা সড়কের  শুক্রবার বিকেল সাড়ে ৩ টায় আদমদীঘির বড় আখিড়া মন্ডল পাড়ার নিকট সিএনজি মোটর সাইকেল ও ট্রাকক্টরের ত্রি-মূখী সংঘর্ষে দুই মোটর সাইকেল আরোহি ঘটনাস্থলেই ২ জন নিহত ও ১ জন আহত হয়েছে। নিহতরা হলো  আদমদীঘির দাঁড়িকুড়ি গ্রামের মহির উদ্দীনের পুত্র মহসিন আলী (৫০) ও কালাইকুড়ি গ্রামের আতাব খানের পুত্র পল্লী চিকিৎসক হারুনুর রশিদ (৪২)। আহত পালোয়ান পাড়ার মোহাম্মদ আলীর পুত্র আজাদুল হক (৩৪) কে স্থানীয় প্রতিভা ক্লিনিকে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শকন করে সিএনজি আটক করেছে। এ ব্রাপাওে থানায় মামলা হয়েছে।
ঈুলিশ ও স্থানীয়রা জানান মহসিন হারুনুর রশিদ ও আজাদুল একটি মোটর সাইকেল যোগে বাড়ী থেকে নওগাঁর উদ্যেশে যাবার পথে ওই স্থানে ত্রি-মূখী সংঘর্ষে হলে ঘটনাস্থলেই ২জন নিহত ও ১ জন আহত হয়।

নন্দীগ্রামে উপজেলা নির্বাচনে প্রার্থী নির্ধারণ নিয়ে আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত

Shamol Bangla Ads

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী নির্ধারণ নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত হয়।  ৩১শে জানুয়ারি বেলা ১১ টায় নন্দীগ্রাম পাইলট হাইস্কুল ভবনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, মহসিন আলী, স্বপন চন্দ্র মহন্ত, রফিকুল ইসলাম পিংকু, পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান, সাধারণ সম্পাদক মুকুল হোসেন, উপজেলা কৃষক লীগের সভাপতি শাহজাহান আলী, যুবলীগ নেতা তপন চন্দ্র মহন্ত দুলাল, উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক আলী রেজা মো.মারুফ বাবু ও সাবেক ছাত্র নেতা সাঈদ রায়হান মানিক প্রমুখ। উপজেলা আওয়ামী লীগের পুর্ণাঙ্গ কমিটি না থাকায় উক্ত সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী নির্ধারণ করা সম্ভব হয়নি।

নন্দীগ্রামে ভুয়া সংবাদিক আটক

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে এক ভূয়া সাংবাদিককে পুলিশ আটক করেছে। ৩১শে জানুয়ারি বিকেল সাড়ে ৩ টায়  থানার এএসআই শাহীনুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে নন্দীগ্রাম উপজেলার শিমলা বাজার থেকে নাহিদ আলী নামক এক ভুয়া সাংবাদিককে আটক করে থানায় নিয়ে আসে। সে এলাকায় সাংবাদিক পরিচয় দিয়ে প্রভাব দেখায় বলে স্থানীয় লোকজন বলেছে। সে কোন পত্রিকায় কাজ করে তাও বলতে পারেনি। নন্দীগ্রামে দীর্ঘদিন ধরে ভুয়া ও হলুদ সাংবাদিকের উৎপাত ব্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় জনমনে নানা ধরণের প্রশ্ন সৃষ্টি হয়েছে।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!