ads

শনিবার , ১৮ জানুয়ারি ২০১৪ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

কুমিল­ায় কালীগাছতলা কালীবেদী ও শিব মন্দিরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শ্যামলবাংলা ডেস্ক
জানুয়ারি ১৮, ২০১৪ ৩:৫৯ অপরাহ্ণ

4তাপস চন্দ্র সরকার, কুমিল­া : কুমিল­া মহানগরীর দক্ষিণ ঠাকুরপাড়া কালীগাছতলা কালীবেদী ও শিব মন্দির পরিচালনা কমিটি’র উদ্যোগে বিপুল উৎসাহউদ্দীপনার মধ্যদিয়ে ১৬ জানুয়ারী বৃহস্পতিবার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।
এ উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী’র মধ্যে ছিল যথাক্রমে শিব পূজা, গীতা পাঠ, দুপুরে উৎসবে আগত ভক্তদের মাঝে মহাপ্রসাদ বিতরণ, সন্ধ্যায় স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
এ সময় নগরীর দক্ষিণ ঠাকুরপাড়া কালী গাছতলা কালীবেদী শিব মন্দির, শ্রী শ্রী দক্ষিণা কালীতলা কালী মন্দির ও কনকস্তুপ বৌদ্ধ বিহার পরিদর্শন করেন- কুমিল­া আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা বিভোর কুমার বিশ্বাস, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ কুমিল­া জেলা শাখার প্রচার সম্পাদক সাংবাদিক তাপস চন্দ্র সরকার, কুমিল­ার সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক অমল মজুমদার। এ সময় উপস্থিত ছিলেন- দক্ষিণ ঠাকুরপাড়া কালীগাছতলা কালীবেদী ও শিব মন্দির পরিচালনা কমিটি’র সাংগঠনিক সম্পাদক বরুন চক্রবর্ত্তী, দপ্তর সম্পাদক কেশব চক্রবর্ত্তী, গৌতম সাহা, বাবুল দে, উত্তম চক্রবর্ত্তী, সাগর, শুভ চক্রবর্ত্তী সহ আরো অনেকে।
ওই অনুষ্ঠান শান্তি ও সৌহার্দপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হওয়ায় মহানগরবাসীকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান- কুমিল­া মহানগরীর দক্ষিণ ঠাকুরপাড়া কালীগাছতলা কালীবেদী ও শিব মন্দির পরিচালনা কমিটি’র ভারপ্রাপ্ত সভাপতি ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টাণ ঐক্য পরিষদ কুমিল­া জেলা শাখার সাধারণ সম্পাদক তাপস কুমার বকসী।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!