ads

মঙ্গলবার , ১৪ জানুয়ারি ২০১৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

অভিযান চালিয়ে ৪ হাজার কেজি জাটকা ইলিশ জব্দ করেছে কোষ্ট গার্ড দক্ষিণ জোন

শ্যামলবাংলা ডেস্ক
জানুয়ারি ১৪, ২০১৪ ৫:২৯ অপরাহ্ণ

14-01-14মশিউর রহমান পিংকু, ভোলা :  ভোলার উপজেলা চরফ্যাশন থেকে ছেড়ে আসা ৩টি জাহাজে অভিযান চালিয়ে ৪ হাজার কেজি জাটকা ইলিশ আটক করেছে কোষ্ট গার্ড দক্ষিণ জোন। ১৩ জানুয়ারী রাতে এম শাহনেওয়াজ, সিপিও এর নেতৃত্বে কোষ্ট গার্ডের একটি অপারেশন টিম মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর এলাকার নদীতে অভিযান চালিয়ে এই মাছ আটক করেন।

Shamol Bangla Ads

কোষ্ট গার্ড দক্ষিণ জোনের এ এম রাহাতুজ্জামান লেঃ বিএন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানাযায়, সোমবার  রাতে আনুমানিক ২.৩০ঘটিকায় কোষ্ট গার্ড দক্ষিণ জোনের অধিনস্থ সিজি স্টেশন বরিশাল এর একটি অপারেশন দল এম শাহনেওয়াজ , সিপিও এর নেতৃতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মেঘনা নদীর শ্রীপুর  এলকায় হইতে চরফ্যাশন –ঢাকা পথে  চলাচলকারী “এম ভি জামাল-১” “এম ভি জাহিদ -৩” “এম ভি কর্ণফুলি-৩” নামক লঞ্চ হতে আনুমানিক ১০০ মন (৪,০০০কেজি)জাটকা ইলিশ জব্দ করে ।

জব্দ কৃত জাটকার মূল্য ৮,০০,০০/০০ (আট লক্ষ) টাকা। জব্দকৃত জাটকা আইনানুগ ব্যবস্থা গ্রহনেরলক্ষ্যে জেলা মৎস্য কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়। পরবর্তীতে জেলা মৎস্য কর্মকর্তা জব্দকৃত জাটকা বিভিন্ন এতিমখানা,মাদ্রাসার,লিল্লাহ বোর্ডিং, গরিব মিসকিনদের মধ্যে বিতরন করেন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!