ads

সোমবার , ১৩ জানুয়ারি ২০১৪ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শার্শা থেকে ট্রাক ভর্তি চাল নিয়ে পলায়ন

শ্যামলবাংলা ডেস্ক
জানুয়ারি ১৩, ২০১৪ ৮:১৬ অপরাহ্ণ
শার্শা থেকে ট্রাক ভর্তি চাল নিয়ে পলায়ন

ইয়ানুর রহমান (যশোর) : শার্শা থেকে ট্রাক ভর্তী চাল নিয়ে প্রতারক চক্র পালিয়েছে। প্রতারক চক্রের প্রধান হোতা শাহজাহানকে বাঁচাতে মরিয়া হয়ে উঠেছে ঝিকরগাছা বাস-ট্রাক শ্রমিক ইউনিয়নের সাবেক এক নেতা।

Shamol Bangla Ads

শার্শা থানার সাধারন ডায়েরী সুত্রে জানা যায়, কালিগঞ্জ থানার ফয়লা গ্রামের মৃত বেলায়েত আলীর পুত্র শাহজাহান আলী গত ১০ জানুয়ারী রাত ৮টায় ( ঢাকা মেট্রো ট- ১৪-৭৪৭৩ নং, ইঞ্জিন নং- ৬৪ঞ১৪৫ঐচঙ১ই৬২২৩৬, চ্যাচিস নং- গঅ৩৯৫০১৫১তজঙ৩১২৫) একটি ট্রাক নিয়ে মেসার্স রনি ট্রান্সপোর্ট এজেন্সী’র পরিচালনাকারী আনোয়ার হোসেনের কাছে আসে। যার ড্রাইভার পারভেজ নামের এক ব্যক্তি। ঠিকানা অজ্ঞাত। যার মোবাইল নং ০১৯৫২-৫৪৯৭১৫।

ড্রাইভার পারভেজকে দেখিয়ে ট্রান্সপোর্ট এজেন্সী’র পরিচালনাকারী আনোয়ার হোসেনকে শাহজাহান জানান, তার ট্রাকে চাল বোঝায় দেবার জন্য এবং দায়-দায়িত্ব তার নিজের। রাত ১০টায় ট্রাকটিতে চাল লোড দিয়ে মটর শ্রমিক পরিচয় দানকারী দালাল রুপি শাহজাহান ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। এর পর থেকে দালাল শাহজাজান ট্রাকের ড্রাইভার, হেলপার ও ট্রাকটির সন্ধান আর পাওয়া যায়নি। দু’দিন ধরে দালাল রুপি প্রতারক শাহজাহানের মোবাইল ফোন বন্ধ পাওয়া গেলেও বর্তমানে তার ফোনটি খোলা রয়েছে। তাতে যোগাযোগ করা হলে সে ব্যাপারটির তোয়াক্কা না করে তার খুটির জোর দেখাতে শুরু করেছে।

Shamol Bangla Ads

এদিকে ঝিকরগাছা মটর শ্রমিক ইউনিয়নের সাবেক এক নেতা প্রতারক শাহজাহানকে বাঁচাতে বিভিন্ন মহলে ধর্না দিতে শুরু করেছে।
একটি সুত্র জানান, শাহজাহান আলী কালিগঞ্জ মটর শ্রমিক ইউনিয়নের শ্রমিক পরিচয় দিয়ে বেনাপোল সহ বিভিন্ন এলাকায় ট্রাক সরবরাহকারী হিসাবে দালালীসহ প্রতারনা ও মালামালসহ লাপাত্বা করার অভিযোগ রয়েছে দীর্ঘদিন ধরে।

রবিবার দুপুরে চালের প্রকৃত মালিক শিশির কুমার সরকার ও মেসার্স রনি ট্রান্সপোর্ট এজেন্সী’র পরিচালনাকারী আনোয়ার হোসেন শার্শা সাধারন ডায়েরী করেন। যার নং-৩৭৭, তাং- ১২.০১.১৪।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!