ads

শনিবার , ১১ জানুয়ারি ২০১৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

অবশেষে শপথ নিলেন এরশাদ

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জানুয়ারি ১১, ২০১৪ ৩:১৪ অপরাহ্ণ

Ershad-Take+Oathশ্যামলবাংলা ডেস্ক : জল্পনা-কল্পনা আর বহু নাটকীয়তার পর অবশেষে দশম জাতীয় সংসদের সদস্য হিসেবে শপথ নিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ। ১১ জানুয়ারী শনিবার বেলা ১২টায় স্পিকার শিরীন শারমিন চৌধুরী তার কক্ষেই শপথ পড়ান জাতীয় পার্টির চেয়ারম্যানকে। তিনি রংপুর-৩ আসনের নির্বাচিত সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করেন। এর আগে সকাল সাড়ে ১০টায় শপথ নেওয়া উদ্দেশ্যে বের হয়েও ফেরত যান এরশাদ। শপথ গ্রহণ না করে ফেরত যাওয়ার বিষয়ে কোন কারণ জানায়নি সূত্র। তবে বলা হয়েছিল, পরে যে কোন সময়ে শপথ নিতে যাবেন তিনি।

Shamol Bangla Ads

এদিকে, দশম জাতীয় সংসদের নির্বাচিত সদস্যদের বিষয়ে গত বুধবার গেজেট প্রকাশের পরদিন আওয়ামী লীগ এবং তাদের শরিক ও স্বতন্ত্র সংসদ সদস্যদের পাশাপাশি জাতীয় পার্টির সংসদ সদস্যরা শপথ নিয়েছেন। সংবিধান অনুযায়ী গেজেট প্রকাশের ৩ দিনের মধ্যে নব নির্বাচিত সংসদ সদস্যদের শপথগ্রহণের বাধ্যবাধকতা থাকায় আজই ছিল শপথ গ্রহণের শেষ দিন।
এর আগে জাতীয় পার্টির নেতা কাজী ফিরোজ রশিদ জানিয়েছিলেন, শুক্রবার শপথ নেবেন তাদের দলের চেয়ারম্যান। তবে সেদিনও শপথ নেননি তিনি। আবার শুক্রবার দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার জানান, শনিবার শপথ নিতে পারেন এরশাদ। গত বছর ১২ ডিসেম্বর রাত থেকে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এরশাদ। তাঁর নির্বাচন বর্জনের ঘোষণা নিয়ে নানা টানাপড়েনের পর দলের ৩৩ জন সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!