ads

বুধবার , ১৮ ডিসেম্বর ২০১৩ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

যশোরে বুধবার আধা বেলা হরতাল

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
ডিসেম্বর ১৮, ২০১৩ ১২:৫৬ অপরাহ্ণ

Jessore_District_Map_Bangladesh_0যশোর প্রতিনিধি : বুধবার যশোরে আধা বেলা হরতাল ডেকেছে জেলা বিএনপি। সোমবার সদর উপজেলার মালিয়াট গ্রামের বাসিন্দা বিএনপি নেতা মাসুদ মোল্লাকে (৩৫) হাতুড়ি পেটা ও কুপিয়ে হত্যাসহ ১৮ দলের নেতাকর্মীদের গুপ্ত হত্যার প্রতিবাদে তারা এ কর্মসূচি দিয়েছে।
যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ সাবেরুল হক সাবু জানান, সরকার বিরাধী আন্দোলনে সক্রিয় মাসুদ মোল্লাকে সরকার দলীয় ক্যাডারা নৃশংসভাবে হত্যা করায় বুধবার আধবেলা হরতাল আহবান করা হয়েছে।
এদিকে মঙ্গলবার জেলা বিএনপি যশোরে একের পর এক ১৮ দলের নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি ও ছাত্রদল।
সংবাদ সম্মলনে নেতৃবৃন্দ বলেন, দেশে বর্তমানে রাষ্টীয় সন্ত্রাস চলছে। গত ৯ ডিসেম্বর যশোর শহরের ব্যস্ততম এলাকা জজকোর্ট মোড়ে দুর্বৃত্তরা গুলি করে ও বোমা মেরে জেলা ছাত্রদলের সহ-সভাপতি কবির হোসেন পলাশকে হত্যা করলেও পুলিশ এ পর্যন্ত হত্যাকারীদের কাউকে চিহ্নিত ও আটক করতে পারেনি। সোমবার বিজয় দিবসের সকালে সদর উপজেলার তালবাড়িয়ায় যুবদল নেতা মাসুদ হোসেনকে হাতুড়িপেটা করে ও কুপিয়ে হত্যা করা হয়। এর আগে গত ২৬ নভেম্বর যশোর উপশহর এলাকায় ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি আব্দুল হাই সিদ্দিকী বুলবুলকে নিজ বাড়িতে গুলি করে হত্যা করা হয়। এসব আলামত দেখে বোঝা যায় দেশে গুপ্তহত্যা চলছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামসুল হুদা, সাধারণ সম্পাদক অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খান, জেলা বিএনপির নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক নার্গিস বেগম, সদর উপজেলা সভাপতি নূরুন্নবী, নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, জেলা ছাত্রদলের সভাপতি রবিউল ইসলাম, সহসভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বাবুল প্রমুখ।#

error: কপি হবে না!