ads

শুক্রবার , ২৫ অক্টোবর ২০১৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

কুষ্টিয়ার খোকসায় আ’লীগের কর্মী সমাবেশ

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
অক্টোবর ২৫, ২০১৩ ৭:৪৯ অপরাহ্ণ

KHOKSA PIC-2শেখ সাইদুল ইসলাম প্রবীণ, খোকসা (কুষ্টিয়া) : কুষ্টিয়ার খোকসা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৫ অক্টোবর শুক্রবার বিকেলে আয়োজিত খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আখতারের সভাপতিত্বে ওই কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও খোকসা উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ্ব সদর উদ্দিন খান। এসময় তিনি বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করার আহবান জানান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আরিফুল আলম তশর, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল গণি শেখ, সাধারণ সম্পাদ্ক মিজানুর রহমান বিটু, আওয়ামী লীগ নেতা মহব্বত হোসেন দুলাল, ওসমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিচুর রহমান বাবলু।
সমাবেশে আওয়ামী লীগের ডাকে সবাইকে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার জন্য আহ্বান জানান বক্তারা। সমাবেশে দলীয় সংসদ সদস্য বেগম সুলতানা তরুণ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে যোগাযোগ না রাখায় কতিপয় বক্তা তার উপর তীব্র ক্ষোভ প্রকাশ করেন এবং আগামী নির্বাচনে তাকে মনোনয়ন না দেওয়ার জন্য আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কাছে আবেদন পাঠানোর প্রস্তাব করেন।

error: কপি হবে না!