ads

বুধবার , ২৩ অক্টোবর ২০১৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নাশকতা সৃষ্টির মাধ্যমে সরকার পরিবর্তনের ইচ্ছা আমাদের নেই : মির্জা ফখরুল

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ২৩, ২০১৩ ৭:৪০ অপরাহ্ণ

Mirja fakrulশ্যামলবাংলা ডেস্ক : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেছেন, , নাশকতা সৃষ্টির মাধ্যমে সরকার পরিবর্তনের ইচ্ছা আমাদের নেই। আমরা নির্বাচনের মাধ্যমে সরকার পরিবর্তনে বিশ্বাসী। তিনি ২৩ অক্টোবর বুধবার বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে ১৮ দলীয় জোটের মহাসচিব পর্যায়ের বৈঠক শেষে তিনি সাংবাদিকদের ওই কথা জানান।

Shamol Bangla Ads

মির্জা ফখরুল বলেন,  আমরা ২৫ তারিখ বিকাল ২টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শান্তিপূর্ণ সমাবেশ করতে চাই। আশা করব সরকার এ ব্যাপারে ইতিবাচক সাড়া দেবে।

সমাবেশে নাশকতা সৃষ্টি হতে পারে, সরকারের মন্ত্রীদের এমনবক্তব্যের জবাবে  বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, ‘যাঁরা নাশকতার কথা বলেন, তাঁরাই নাশকতা ঘটান। আমরা শান্তিপূর্ণ পরিবেশে সমাবেশ করতে চাই।

Shamol Bangla Ads

কুমিল­া, নারায়নগঞ্জ, সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় ১৮ দলের কয়েকশ’ নেতাকর্মীকে আটক করা হয়েছে  উলে­খ করে তিনি বলেন,  সরকার সারা দেশে গণগ্রেফতার করছে। এসব করে জনগণের সংগ্রাম স্তিমিত করা যাবে না।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, বিএনপি চেয়ারপারসন নির্বাচনকালীন সরকার গঠন নিয়ে যে রূপরেখা দিয়েছেন ১৮ দলের মহাসচিব পর্যায়ের বৈঠক থেকে তা স্বাগত জানানো হয় এবং প্রস্তাবের জন্য তাকে ধন্যবাদ জানিয়েছেন জোট নেতারা।
২৫ অক্টোবর যেকোনো মূল্যে নয়া পল্টনে সমাবেশ করবে ১৮ দল। একই দিন সারা দেশের সব জেলা ও উপজেলা সদরেও ১৮ দলীয় জোটের উদ্যোগে সভা-সমাবেশ হবে বলে তিনি জানান।

error: কপি হবে না!