ads

মঙ্গলবার , ২২ অক্টোবর ২০১৩ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

৬ দিনের রিমান্ডে টুকু

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
অক্টোবর ২২, ২০১৩ ৭:৫৫ অপরাহ্ণ

Tukuশ্যামলবাংলা ডেস্ক : কর্তব্যকাজে বাধা ও ভাংচুরের মামলায় বিএনপির কেন্দ্রীয় সহ ছাত্র বিষয়ক সম্পাদক, ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর ৬ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তদন্ত কর্মকর্তার ১০দিনের আবেদনের প্রেক্ষিতে ২২ অক্টোবর মঙ্গলবার মহানগর  হাকিম আসাদুজ্জামান উভয় পক্ষের  শুনানী শেষে  ওই আদেশ দেন।
সোমবার রাতে বিএনপি চেয়ারপারসন ও বিরোধী দলীয় নেতা খালেদা জিয়া দলের যুগ্ম মহাসচিব রিজভী আহমেদকে দেখতে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে যান সুলতান সালাউদ্দিন টুকু। অসুস্থ রিজভী আহমেদকে দেখে খালেদা জিয়া কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার সময় রাত সাড়ে ১১টার দিকে পুলিশের সঙ্গে তার নিরাপত্তায় থাকা সিএসএফ সদস্যদের বাকবিতণ্ডা ও হট্টগোল হয়। এক পর্যায়ে চেয়ারপারসন গাড়িতে উঠার পর টুকুকে আটক করে পুলিশ।
এডিসি মেহেদী হাসান ওই ঘটনার পর সাংবাদিকদের জানান, টুকুকে বহনকারী গাড়িটি পুলিশকে ধাক্কা দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পল্টন থানার অপারেশন অফিসার নাসির উদ্দিন জানান, সোমবারের ওই ঘটনায় মঙ্গলবার টুকুর বিরুদ্ধে পুলিশের কর্তব্যকাজে বাধা ও ভাংচুর এবং সরকারি কাজে বাধার অভিযোগে দুটি মামলা করে পুলিশ। তিনি জানান, ওই দুই মামলায় টুকুকে গ্রেফতার দেখানো হয়েছে।

error: কপি হবে না!