ads

সোমবার , ২১ অক্টোবর ২০১৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

সিরাজগঞ্জে পুলিশের সাথে বিএনপি নেতা-কর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ : পুলিশসহ আহত ১০

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
অক্টোবর ২১, ২০১৩ ১:২৯ অপরাহ্ণ

Songhorsho2হুমায়ুন কবির মৃধা, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে বিএনপি’র নেতা কর্মীদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। ২০ অক্টোবর রবিবার বিকেলে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় জেলা আওয়ামী লীগ নেতা প্রফেসর ডা. হাবিবে মিল্লাত মুন্নার বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। সংঘর্ষ থামাতে পুলিশ শতাধিক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করেছে। সংঘর্ষে ৩ পুলিশসহ অন্তত: ১০ জন আহত হয়েছে।
জানা যায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার বিকেলে শহরের ইবি রোডস্থ বিএনপি কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের এসএস রোড অতিক্রমকালে মিছিল থেকে পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করা হয়। জেলা আওয়ামী লীগ নেতা প্রফেসর ডা. হাবিবে মিল্লাত মুন্নার বাড়িতেও  ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময়  পুলিশের সাথে বিএনপি নেতা-কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষ শহরের বাজার স্টেশন, রেলগেট ও খেদন সর্দারের মোড় এলাকায় ছড়িয়ে যায়। এতে ৩ পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়। সংঘর্ষ থামাতে পুলিশ প্রায় শতাধিক রাউন্ড টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ওই ঘটনায় শহরে আতংক ছড়িয়ে পড়লে দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম জানান, বিএনপির মিছিল থেকে ডা. মুন্নার বাড়িতে হামলা ও ভাঙচুর হতে থাকলে পুলিশ তাদের বাঁধা দিলে তারা পুলিশের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!