ads

সোমবার , ২১ অক্টোবর ২০১৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেখ হাসিনার দিনাজপুরের সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
অক্টোবর ২১, ২০১৩ ২:০৫ অপরাহ্ণ

Thakurgaon_District_Map_Bangladesh-30আজম রেহমান, ঠাকুরগাও : ২২ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিনাজপুরে জনসভাকে কেন্দ্র করে বৃহত্তর রংপুর ও দিনাজপুরের জেলা উপজেলা পর্যায়ে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী সমর্থকদের মাঝে প্রান চাঞ্চল্য বেড়েছে। দলীয় প্রধানের আগমনে নেতা-কর্মীদের প্রানে জেগেছে উচ্ছলতা। ওই জনসভাকে সফল করতে এবং জনসমাগম ঘটাতে আওয়ামী লীগের নেতাকর্মীরা একমাস ধরে রংপুর বিভাগের ৮ জেলায় সাংগঠনিক তৎপরতা বৃদ্ধিসহ বারবার বৈঠক করেছেন। বৈঠকে সমাবেশ সফল করার জন্য প্রয়োজনীয় দিক-নির্দেশনা দিচ্ছেন।
জনসভা সফল করতে বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো: সৈয়দ আলী ও সাধারন সম্পাদক আফছার আলী সহ নেতা-কর্মীরা প্রানান্তভাবে কাজ করে যাচ্ছেন। বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাদের ছোট ছোট দলে ভাগ করে কাজে লাগিয়েছেন খালিদ মাহমুদ এমপি। তিনি অন্যান্য জেলার পাশাপশি ঠাকুরগাও জেলা সদরসহ অন্য ৪ উপজেলা এবং পঞ্চগড় জেলা সদরসহ সেখানকার ৪ উপজেলার নেতাদের সাথে সাংগাঠনিক যোগাযোগ ও তৎপরতা অব্যাহত রেখেছেন। সমাবেশকে সফল করতে ইতোমধ্যে ঠাকুরগাও ও পঞ্চগড় জেলার প্রতিটি উপজেলার দর্শনীয় স্থানে প্রধানমন্ত্রীর আগমনকে স্বাগত জানিয়ে ব্যানার, পোষ্টারে ছেয়ে গেছে।
ঠাকুরগাও জেলা আওয়ামী লীগের সভাপতি পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন এমপি বলেন, প্রধান মন্ত্রীর দিনাজপুরে আগমনে এ জেলার নেতা-কর্মীদের মাঝে অন্যরকম এক অনূভূতির সঞ্চার হয়েছে। নেতা-কর্মীরা কাধে কাধ মিলিয়ে জনসভা সফল করার লক্ষ্যে কাজ করে চলছে। জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ঠাকুরগাও জেলা পরিষদের প্রশাসক মুহাম্মদ সাদেক কুরাইশি রলেন, প্রধানমন্ত্রী আসছেন, এটা আমাদের কাছে অত্যন্ত খুশির খবর। তার কাছে আমরা দিক নির্দেশনা পাবো।
জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ.সভাপতি সাবেক সংসদ সদস্য মো: ইমদাদুল হক বলেন, আমাদের আন্তরিকতার কোন ঘাটতি নেই। আমরা দলীয় প্রধানের জনসভা সফল করবোই। একইভাবে বলেন, রানীশংকৈল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো: শহিদুল হক। পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আখতারুল ইসলাম বলেন, আমরা প্রস্তুত জনসভার জন্য। পীরগঞ্জ উপজেলা থেকে সবোর্”চ প্রস্তুতির কথা জানান এই নেতা।
জানা যায়, ঠাকুরগাও জেলা থেকে ইতোমধ্যে জনসভায় যাওয়ার জন্য ২শ’ যাত্রীবাহী বাস ও শতাধিক ট্রাক ভাড়া করা হয়েছে। ওইসব বাস-ট্রাকে করে নেতা-কর্মীরা জনসভায় যোগ দেবেন। একই প্রস্ততি চলছে পঞ্চগড়ের নেতা কর্মীদের মাঝেও। পঞ্চগড় জেলা আওযামীলীগের সভাপতি মো: মোজাহারুল ইসলাম এমপি ও সাধারন সম্পাদক নূরুল ইসলাম সুজন এমপি’র সাথে কথা বলে জানা গেছে, তাদের প্রস্তুতিও শেষ পর্যায়্।ে পঞ্চগড় জেলা থেকেও ৩ শতাধিক মিনিবাস-ট্রাক নেতা-কর্মী সমর্থকদের নিয়ে ২২ তারিখের জনভায় যোগ দেবে।

error: কপি হবে না!