ads

সোমবার , ২১ অক্টোবর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

মঙ্গলবার সিরাজগঞ্জে বিএনপির অর্ধদিবস হরতাল

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
অক্টোবর ২১, ২০১৩ ৮:৫৪ অপরাহ্ণ

hortal.notunkhobor2হুমায়ুন কবির মৃধা, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে বিএনপি নেতা-কর্মীদের বাড়িতে তল্লাশী, তাদের পরিবারের সদস্যদের পুলিশী হয়রানী ও গ্রেফতারের প্রতিবাদে ২২ অক্টোবর মঙ্গলবার জেলায় অর্ধদিবস হরতাল আহ্বান করেছে জেলা বিএনপি।
সোমবার সকাল সাড়ে ১০টার দিকে হরতাল আহ্বানের বিষয়টি নিশ্চিত করে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি ইকবাল হাসান মাহমুদ টুকু জানান, রবিবার রাতভর জেলা বিএনপির ও এর অংগসংগঠনের নেতা-কর্মীদের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় নেতাদের বাড়িতে না পেয়ে তাদের পরিবারের সদস্যদের হয়রানী করা হয় এবং নির্দোষ অনেককেই গ্রেফতার করা হয়। এর প্রতিবাদে জেলা বিএনপির এক জরুরি সভা শেষে ওই হরতাল আহ্বান করা হয়েছে। এ সময় তিনি মঙ্গলবার ভোর ৬টা থেকে দুপুর ১টা পর্যন্ত সিরাজগঞ্জবাসীকে অর্ধদিবস সর্বাত্মক হরতাল পালনের আহ্বান জানান।
উল্লেখ্য, রবিবার বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিরাজগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল চলাকালে পুলিশের সাথে বিএনপি কর্মিদের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ও আওয়ামী লীগ নেতা প্রফেসর ডা. হাবিবে মিল্লাত মুন্নার বাড়িতে হামলা ও ভাংচুর করা হয়। ওই রাতেই বিএনপির নেতাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর বিএনপি নেতাদের বাড়িতে অভিযান চালায় পুলিশ।

error: কপি হবে না!