ads

সোমবার , ২১ অক্টোবর ২০১৩ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

গফরগাঁওয়ে ৪ বিএনপি নেতা গ্রেফতার

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
অক্টোবর ২১, ২০১৩ ৬:৩৪ অপরাহ্ণ

Greftarআজহারুল হক, গফরগাঁও (ময়মনসিংহ) : ময়মনসিংহের গফরগাঁওয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি সভাপতিসহ ৪ বিএনপি নেতাকে গ্রেফতার করেছে উপজেলার পাগলা থানা পুলিশ। ২১ অক্টোবর সোমবার দুপুরে তাদের গ্রেফতার করা হয়।
জানা যায়, উপজেলার উস্থি ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান কবির সরকারকে (৫০) পুলিশ সোমবার দুপুরে কান্দিপাড়া বাজার থেকে গ্রেফতার করে। এছাড়াও মশাখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক  দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মইনুল হোসেন রুবেল, স্বেচ্ছাসেবক দল নেতা শেখ ফরিদ, উপজেলা যুবদলের সদস্য মো: বাবুল মিয়াকে রবিবার গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে পাগলা থানা পুলিশ।
এদিকে গ্রেফতারের নিন্দা জানিয়ে স্বেচ্ছা সেবকদল কেন্দ্রিয় কমিটির সহ-দফতর সম্পাদক ও ময়মনসিংহ জেলা বিএনপি সদস্য আক্তারুজ্জামান বাচ্চু বলেন, জনবিচ্ছিন্ন সরকার প্রতিহিংসাপরায়ন  হয়ে চলমান সরকারবিরোধী আন্দোলনকে স্তব্ধ করতে হয়রনিমূলকভাবে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীকে গ্রেফতার করছে এবং মিথ্যা মামলা দিচ্ছে।
পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন জানান, চলমান আন্দোলনে নাশকতার পরিকল্পনার অভিযোগে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

error: কপি হবে না!