ads

রবিবার , ২০ অক্টোবর ২০১৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

সাংবাদিক শফিকুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঢাকা-বরিশাল মহাসড়কে বাবুগঞ্জ প্রেসকাব ও বাবুগঞ্জ রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ২০, ২০১৩ ৯:০৫ অপরাহ্ণ

Barisal_District_Map_Bangladeshবাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক বরিশালের কথা পত্রিকার বাবুগঞ্জ প্রতিনিধি ও বাবুগঞ্জ রির্পোটার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শফিকুল ইসলামের উপর সন্ত্রাসীদের পরিকল্পিত হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বাবুগঞ্জ প্রেস কাব ও বাবুগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সকল সদস্যরা।
গতকাল রোববার সকাল সাড়ে ১১ টার সময় বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ঢাকা-বরিশাল মহাসড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসুচীতে স্থানীয় সাংবাদিক নেতারা বক্তব্য রাখেন।
উলে­খ্য, গত শুক্রবার সকালে সংবাদ প্রকাশের জের ধরে রামপট্টি এলাকার একদল সন্ত্রাসীরা তার মোটর সাইকেল , ক্যামেরা ও মোবাইল ফোন ভাংচুর ও  টাকাÑপয়সা ছিনিয়ে নেয়। এর পরও থেমে নেই স›ন্ত্রাসীরা । শফিকুলের বিরুদ্ধে নানা রকম কুৎসা ও হয়রানী করে জীবন নাশের হুমকি দিয়ে আসছে বলে জানা গেছে। এ ঘটনায় ওই দিন রাতেই মামলা দায়ের করা হলেও পুলিশ এ রির্পোট লেখা পর্যন্ত অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। আহত সাংবাদিক শফিকুল ইসলামকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, ঈদের আগে রামপট্টি নামক স্থানে মেলার নামে অশ্লিল নৃত্য ও জুয়ার আসর শিরোনামে বরিশালের কথা নামক পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে রামপট্টি এলাকার একদল সন্ত্রাসীরা পত্রিকার উপর েেপ যায় । প্রকাশিত ওই সংবাদ পত্রিকার নিজস্ব প্রতিনিধি  লিখলেও শফিকুল ইসলাম বাবুগঞ্জের স্থানীয় প্রতিনিধি হওয়ায় পূর্ব পরিকল্পনা অনুযায়ী সংবাদের জের ধরে শফিকুল ইসলাম সংবাদ সংগ্রহের জন্য বাড়ি থেকে বের হলে পথি মধ্যে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা শফিকুলের গতি রোধ করে মারধর করে তার মোটর সাইকেল, ক্যামেরা, মোবাইল ও সাথে থাকা নগদ টাকাÑপয়সা ছিনিয়ে নিয়ে যায়। আহত অবস্থায় শফিকুল কে বিমানবন্দর থানা পুলিশ উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ দিকে সাংবাদিক শফিকুল ইসলামের উপর হামলার ঘটনায় নিন্দা ও দোষীদের গ্রেফতার পুর্বক দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়ে বিবৃতি দিয়েছেন  বিভিন্ন সামাজিক, সাংস্কুতিক, ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!