ads

মঙ্গলবার , ১৫ অক্টোবর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

আন্দোলনের ভাঙ্গা হাট জমছে না বলেই তারা এখন অস্ত্রের ভাষায় কথা বলছে : ওবায়দুল কাদের

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ১৫, ২০১৩ ৬:০৪ অপরাহ্ণ

Obaidul_Kaderশ্যামলবাংলা ডেস্ক : যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিরোধী দলের আন্দোলনের ভাঙ্গা হাট জমছে না বলেই তারা এখন অস্ত্রের ভাষায় কথা বলছে। তিনি ১৫ অক্টোবর মঙ্গলবার মুন্সীগঞ্জে মাওয়া ঘাট পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নে এই প্রতিক্রিয়া জানান।

Shamol Bangla Ads

সোমবার ঢাকা মহানগর বিএনপির যৌথসভায় সাদেক হোসেনের বক্তব্যের সমালোচনায়  যোগাযোগমন্ত্রী বলেন, তার মুখে অস্ত্র এবং হুমকি-ধমকি একবারেই শোভা পায় না। গণতান্ত্রিক ভাষায় কথা বলতে শিখুন। এসব উশৃঙ্খল কথা বলে একটি গোষ্ঠীকে সুবিধা দেয়া যায়, এ থেকেই গুজব ছড়ায়।

ঈদে ঘরমুখো মানুষের যাতায়াত ব্যবস্থা সরেজমিন পরিদর্শনে গিয়ে মাওয়া ঘাট ঘুরে পরিস্থিতি সন্তোষ প্রকাশ করে যোগাযোগমন্ত্রী বলেন, বাবুবাজার সেতু থেকে মাওয়া পর্যন্ত আসলাম, কোথাও যাত্রীদের কষ্ট দেখিনি। বরাবর ব্যস্ততা বেশি থাকলেও এবার ছুটি বেশি হওয়ায় ঈদের এক দিন আগে মঙ্গলবার মাওয়া ঘাটের চিত্র ছিল ব্যতিক্রম।

Shamol Bangla Ads

সকাল থেকে ঘাটে কোনো যানজট ছিল না। যেসব গাড়ি এসেছে, সেগুলো নির্বিঘ্নে পার হয়েছে। ১৬টি ফেরি সচল থাকায় গাড়ি আসামাত্রই ফেরিতে উঠে যাচ্ছে। ঈদে মাওয়াকে যানজটমুক্ত রাখতে ১০ কিলোমিটার দূরে শ্রীনগর উপজেলার ছনবাড়ি এলাকায় পণ্যবোঝাই ট্রাকগুলোকে আটকে দেয়া হয়।  বাসের সংখ্যা কম হলে ট্রাকগুলোকে পারাপার করিয়ে দেয়া হয়।

error: কপি হবে না!