ads

রবিবার , ১৩ অক্টোবর ২০১৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে সরকার এখন বিরোধী দলকে দমনোর নানা কলা-কৌশল করছে : রহুল কবীর রিজভী

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ১৩, ২০১৩ ৬:১৫ অপরাহ্ণ

rejviশ্যামলবাংলা ডেস্ক : বিএনপি যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ বলেছেন,জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে সরকার এখন বিরোধী দলকে দমনোর নানা কলা-কৌশল করছে। তারা ষড়যন্ত্র করে মতায় যাওয়ার অলীক স্বপ্নে বিভোর। তিনি ১৩ অক্টোবর রবিবার দুপুরে রাজধানীর নয়া পল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি ওই কথা বলেন।
রিজভী আহমেদ অভিযোগ করেন, বিরোধী দলের আন্দোলন ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনীর সরকারের অনুগত উর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে স্কোয়াড সেল গঠন করছে। এটি পরে নাকি ‘কিলিং স্কোয়াডে’ পরিণত করা হতে পারে।
তিনি বলেন, বিরোধী দল দমন করতে হিটলারসহ বিশ্বের অনেক স্বৈরশাসক এ ধরনের টর্চার সেল গঠন করেছিল। কিন্তু তাদের লাভ হয়নি। এখন সরকারও তাদের শেষ প্রয়াস চালাচ্ছে। তাদেরও শেষ রা হবে না।
সাপ্তাহিক বুধবার ডটকমের সম্পাদক আমীর খসরুকে অপহরণের চেষ্টার নিন্দা জানিয়ে তিনি বলেন, একজন সিনিয়র সাংবাদিকের যদি নিরাপত্তা না থাকে, তাহলে সাধারণ মানুষ নিরাপত্তা কীভাবে পাবে?’
সাংবাদিক আমীর খসরুর নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জানান রিজভী বলেন, ‘তার কিছু হলে এর দায় সরকারকেই নিতে হবে।’
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালাম, শিাবিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, সহ-দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি প্রমুখ

error: কপি হবে না!