ads

বৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০১৩ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

কুমিল্লার দেবিদ্বারে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
অক্টোবর ১০, ২০১৩ ৬:৪৪ অপরাহ্ণ

DEBIDWAR PIC- 4 DAKAT GREFTER 10.10.13.আমির হোসেন আমু, দেবিদ্বার (কুমিল্লা) : দেবিদ্বারে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে দেবিদ্বার থানা পুলিশ। ৯ অক্টোবর বুধবার রাত মধ্যরাতে একদল টহল পুলিশ তাদের আটক করে। বৃহস্পতিবার দুপুরে নিয়মিত মামলাসহ আটককৃতদের কুমিল্লা আদালতে সোপর্দ করা হয়েছে।
জানা যায়, দেবিদ্বার থানার এএসআই মোঃ কবির আহমেদের নেতৃত্বে একদল টহল পুলিশ দেবিদ্বার-চান্দিনা সড়কের ভৈষেরকোট এলাকায় সন্দেহভাজন যাত্রীবাহী একটি সিএনজি চালিত অটোরিক্সাকে চ্যালেঞ্জ করে আটকের চেষ্টা করে। এসময় ডাকাতদল পুলিশের ব্যারিকেড ভেদ করে দ্রুত পালিয়ে যায়। পুলিশও দ্রুত একটি মাইক্রো বাস নিয়ে সিএনজি চালিত অটোরিক্সার পিছু নেয়, সড়কের কুরুইন গ্রামের মঙ্গলের পুকুরপাড় এলাকায় ৩ ডাকাতকে আটক করতে সক্ষম হয়। এসময় সুমন মিয়া নামে আরও এক ডাকাত পালিয়ে যায়। পুলিশ পলাতক ডাকাতকে ধরতে ডাকাত ডাকাত সূর চিৎকার করলে উপস্থিত স্থানীয়রা ধাওয়া করে পলাতক ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃত ডাকতরা হল,- কুমিল্লা কোতয়ালী থানার ধনুমিয়ার শরিফুল ইসলাম (২৩), মনশাসন গ্রামের মো. আবু তাহের (৪০), চান্দিনা উপজেলার সুমন মিয়া (২৫) ও দেবিদ্বার উপজেলার বিষ্ণপুর গ্রামের জয়নাল আবেদীন (২৮)সহ ৪ ডাকাত ও ডাকাত দলের ব্যবহৃত বেশকিছু দেশীয় অস্ত্র এবং সিএনজি চালিত অটোরিক্সাটিসহ থানায় নিয়ে যায়। এব্যাপারে দেবিদ্বার থানার এএসআই মো. কবির আহমেদ বাদী হয়ে আটক ৪ ডাকাতসহ অজ্ঞাতনামা আরও ৫/৬জনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন।
দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম মোর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটক ডাকাতদের বিরুদ্ধে কুমিল্লার বিভিন্ন থানায় ডাকাতি, খুনসহ একাধিক মামলা রয়েছে। তারা ডাকাতির উদ্দেশ্যেই প্রস্তুতি নিচ্ছিল বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

error: কপি হবে না!