ads

মঙ্গলবার , ৮ অক্টোবর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

পত্নীতলায় ডাকাত গ্রেফতার : লুণ্ঠিত মালামাল উদ্ধার

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
অক্টোবর ৮, ২০১৩ ৯:০৬ অপরাহ্ণ

Naogaon-mapমনিবুর রহমান চৌধুরী, পত্নীতলা (নওগাঁ) : পত্নীতলা থানা পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে এক ডাকাতকে। মঙ্গলবার ভোরে নজিপুর বদলগাছী সড়কের বাগমাড় ব্রীজের নিকট একটি পিকাপ ভ্যানকে চ্যালেঞ্জ করলে ওই পিকাপে থাকা ডাকাতরা পালিয়ে গেলেও ১ জনকে আটক করে পুলিশ। ওই সময় একটি পিকাপ ভ্যানসহ লুণ্‌ঢত মালামাল উদ্ধার করা হয়।
জানা যায়, টাঙ্গাইল কালিহাতি থানার নারান্দিয়া বাজার এলাকার হাজী মোঃ হেলাল উদ্দীনের পুত্র আব্দুর রাজ্জাক (৩২) সহ একটি ডাকাত দল রাতে টাঙ্গাইল থেকে পিকাপ ভ্যান যোগে নওগাঁর ধামইরহাট উপজেলার সল্পি বাজার এলাকায় গিয়ে একটি মার্কেটে ঢুকে ফিরোজ হোসেনের বিসমিল্লাহ বস্ত্রালয় ও মোরশেদুল হকের জননী বস্ত্রালয় নামের দুটি দোকানের তালা ভেঙ্গে দোকানের ভিতরে থাকা শাড়ি, লুঙ্গি, প্যান্ট পিচ, তোয়ালে, থান কাপড়সহ অন্যান্য কাপড় চোপড় পিকাপ ভ্যানে করে নিয়ে যাচ্ছিল। মঙ্গলবার ভোরে পত্নীতলা থানা পুলিশ নজিপুর বদলগাছী সড়কের বাগমাড় ব্রীজের সন্নিকটে তাদের চ্যালেঞ্জ করে। এসময় পিকাপ ভ্যানে থাকা অন্যান্য ডাকাতরা পালিয়ে গেলেও আব্দুর রাজ্জাক নামে এক ডাকাত সহ ডাকাতির মালামাল ও ঢাকা মেট্রো ব-১৬-৪৭১৮ নম্বরের একটি পিকাপ ভ্যান আটক করে পুলিশ।
এব্যাপারে পত্নীতলা থানায় একটি মামলা রুজু হয়েছে। মঙ্গলবার পত্নীতলা থানা পুলিশ ডাকাত আব্দুর রাজ্জাক সহ পিকাপ ভ্যান ও ডাকাতির মালামাল ধামইরহাট থানায় সোপর্দ্দ করে। আটককৃত মালামালের মূল্য প্রায় ১ লক্ষ ৪০ হাজার টাকা বলে থানা সুত্রে জানা গেছে।

error: কপি হবে না!