ads

মঙ্গলবার , ৮ অক্টোবর ২০১৩ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

দেশকে হানাহানি অনিশ্চয়তার পথে আর ঠেলে দেবেন না : খালেদা জিয়া

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ৮, ২০১৩ ১০:৫৩ অপরাহ্ণ

jia-khaleda1শ্যামলবাংলা ডেস্ক : সরকারের উদ্দেশ্যে বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়া বলেছেন, আশা করি তারা সমঝোতার পথে আসবেন। দেশকে হানাহানি ও আরো অনিশ্চয়তার পথে আর ঠেলে দেবেন না। তিনি ৮ অক্টোবর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘বাংলাদেশ ব্যবসায়ী পরিষদের’ উদ্যোগে ‘দেশের বর্তমান ব্যবসা-বাণিজ্য ও অর্থনৈতিক পরিস্থিতি’ শীর্ষক মতবিনিময় ও আলোচনা সভায় ওইসব কথা বলেন।
সিলেটের ভাষণের কথা উলে­খ করে খালেদা জিয়া বলেন, নির্দলীয় সরকার না দিয়ে যদি একতরফাভাবে নির্বাচনের পথে এগিয়ে যায়, তাহলে ভোটকেন্দ্র ভিত্তিক সংগ্রাম কমিটির গঠন করে ওই ভোট প্রতিহত করা হবে।
ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে ওইমত বিনিময় তিনি বলেন,আমরা মতায় গেলে ব্যবসাবান্ধব সরকার গঠন করব। শাসনতান্ত্রিক সংস্কার, রাষ্ট্রকাঠামোর যুগোপযোগী বিন্যাস, আইনসভা ও বিচারালয়ের দ কার্যকারিতা প্রতিষ্ঠা, শাসনব্যবস্থা বিকেন্দ্রীকরণ, সুশাসন, ব্যবসা-বাণিজ্যের প্রসার,বিনিয়োগ, শিল্পায়ণ, কর্মসংস্থান, শান্তি-স্থিতি নিরাপত্তার বিষয়ে নীতিমালা ও কর্মকৌশল আমরা সম্পাদন করেছি। আগামীতে মতায় গেলে আমরা নতুন ধারার রাজনীতি ও যুগের চাহিদার আলোকে নতুন ধারার সরকার গঠন করব।
সরকার নোবেল বিজয়ী গ্রামীণ ব্যাংকে ধ্বংস করার চেষ্টা চালাচ্ছে অভিযোগ করে বিরোধীদলীয় নেতা বলেন,  সরকারি পৃষ্ঠপোষকতায় পোশাক শিল্প ধ্বংস করার নীল নকশা বাস্তবায়ন করা হচ্ছে। ব্যবসায়ী সংগঠনগুলো দলীয়করণ করা হয়েছে।

Shamol Bangla Ads

অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আর এ গনি, সহসভাপতি সাদেক হোসেন খোকা, আবদুল­াহ আল নোমান, চেয়ারপারসনের উপদেষ্টা ওসমান ফারুক, অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব আমান উল­াহ আমান, বিরোধী দলীয় প্রধান হুইপ জয়নুল আবদিন ফারুক, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিকী, মাহবুবুর রহমান, এম এ কাশেম, আকরাম হোসেন, মীর নাসির হোসেন, ফরেন ইনভেস্টমেন্ট অ্যাসোসিয়েশনের নেতা অলিউর রহমান, টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি এম এ আউয়ালসহ শীর্ষস্থানীয় ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য বিজেএমইএ‘র সভাপতি আতিকুল ইসলাম, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি আবদুল আউয়াল মিন্টু, ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও সাবেক বাণিজ্য উপদেষ্টা দলের যুগ্ম মহাসচিব বরকত উল­াহ বুলু ,
বিজেএমইএর সাবেক সভাপতি কাজী মনিরুজ্জমান, এফবিসিসিআইয়ের সাবেক সহসভাপতি আবুল কাশেম হায়দার, বাংলাদেশ এক্সপোটার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সালাম মোশের্দী, বিকেএমইএর সহসভাপতি মোহাম্মদ হাতেম, বিটিএমএর সহসভাপতি আবদুল মান্নান, পরিবহন মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, এফবিসিসিআইয়ের পরিচালক মো. জালাল উদ্দীন, আবদুল মোতালেব, চাপাই নবাবগঞ্জ ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আবদুল ওয়াহেদ, রাজশাহী চেম্বারের সাবেক সভাপতি লুৎফর রহমান, সিএনজি স্টেশন মালিক সমিতির সভাপতি জাকির হোসেন, ঔষধ শিল্প সমিতির সাবেক সভাপতি এস এম শফিউজ্জামান খোকন, রিহ্যাব এর সিনিয়র সহসভাপতি মোবারক হোসেন খান, ফ্রোজেন ফুড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদুর রহমান প্রমুখ ।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!