ads

মঙ্গলবার , ৮ অক্টোবর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ক্ষমতায় এসে আওয়ামী লীগ ৯০ লাখ বেকার লোকের চাকরি দিয়েছে : শেখ হাসিনা

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ৮, ২০১৩ ১০:১০ অপরাহ্ণ

Sheikh_Hasina_Wajid

Shamol Bangla Ads

শ্যামলবাংলা ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ক্ষমতায় এসে আমরা ৯০ লাখ বেকার লোকের চাকরি দিয়েছি। গ্রামের দরিদ্র মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য কমিউনিটি কিনিকগুলো চালু করা হয়েছে। ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশ হিসেবে প্রতিটি ইউনিয়নে ইন্টারনেট সেবা  দিয়েছি। যাতে বেকারা চাকুরীর এবং ছাত্র-ছাত্রীরা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন করতে পারে। এই সেবার মাধ্যমে মানুষ দেশ বিদেশের আপনজনদের সঙ্গে কথা বলতে পারে। প্রধানমন্ত্রী  ৮ অক্টোবর মঙ্গলবার বিকালে ঝিনাইদহ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওইসব কথা বলেন।
শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে আর বিএনপি-জামায়াত জোট ধ্বংসের রাজনীতি করে। আওয়ামী লীগ মতায় থাকলে দেশের উন্নয়ন হয় আর বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকলে দেশে সন্ত্রাস, জঙ্গীবাদ ও লুটপাট বেড়ে যায়।

তিনি বলেন,  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে অর্জিত স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌঁছে দিতে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও তিনি নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

Shamol Bangla Ads

এর আগে তিনি ঝিনাইদহ সরকারি কেসি কলেজের নতুন একাডেমিক ভবন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, শৈলকূপা বঙ্গবন্ধু মেমোরিয়াল কলেজ ও ঝিনাইদহ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালটি ২৫০ শয্যায় উন্নীতকরণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন, চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড সংলগ্ন গোল চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ‘প্রেরণা ৭১’, ঝিনাইদহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজ, ঝিনাইদহ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, কৃষি প্রশিণ ইনস্টিটিউট, ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি, মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং ইনস্টিটিউট, ওরাল স্যালাইন ফ্যাক্টরি, শিশু একাডেমি কমপ্লেক্স, সরকারি কেসি কলেজের নবনির্মিত চারতলা ভবন, ঝিনাইদহ পৌরসভার সম্প্রসারিত ভবন ও পোস্ট অফিস ভবনসহ  ১২টি প্রতিষ্ঠানের উদ্বোধন ও চারটি প্রতিষ্ঠানের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন
জেলা আওয়ামী লীগ সভাপতি, মৎস ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আব্দুল হাই এমপি’র সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, অ্যাড. সাহারা খাতুন, মাহাবুবুল আলম হানিফ ও বিএম মোজম্মেল হক প্রমুখ।

error: কপি হবে না!