ads

শনিবার , ৫ অক্টোবর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

যশোরের চৌগাছার চেয়ারম্যান মিন্টু হত্যা মামলায় কিলার আমিরুল অস্ত্র, গুলি ও বোমাসহ গ্রেফতার

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
অক্টোবর ৫, ২০১৩ ৩:৫২ অপরাহ্ণ

Jessore_District_Map_Bangladesh_0ইয়ানুর রহমান, যশোর : চেয়ারম্যান মিন্টু হত্যা মামলার অন্যতম কিলার বেনাপোলের শীর্ষ সন্ত্রাসী, হত্যা ও অস্ত্রসহ ডজন খানেক মামলার আসামী আমিরুল অবশেষে ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। সে বেনাপোলের কাগজপুকুর গ্রামের মৃত লুৎফর রহমানের পুত্র। এর আগে পুলিশ চেয়ারম্যান মিন্টু হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে আরও ৩ জনকে গ্রেফতার করে।
ডিবি পুলিশের ওসি মনিরুজ্জামান জানান, ৪ অক্টোবর শুক্রবার বিকেল ৪টায় প্রথমে নাভারন বাজারের আশপাশে আমিরুলকে ধরার জন্য ওত পেতে থাকলেও ওই অভিযান ব্যর্থ হয়। এর পর দীর্ঘ ১৪ ঘন্টা অব্যাহত অভিযান চালিয়ে শনিবার ভোরে তার বাড়ির পাশ থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের আগ মুহূর্তে ভোর ৩টায় আমিরুল ৭/৮ জন সঙ্গীসহ কাগজপুকুর মাঠে অবস্থান করে। সেখানে সে ৭টি বোমার বিস্ফোরন ও পুলিশকে লক্ষ্য করে ৪ রাউন্ড গুলি বর্ষণ করে। চারদিকে সুর্যের আলোতে পরিস্কার হয়ে এলে আমিরুল ৩জন সঙ্গীসহ তার বাড়িতে প্রবেশ করে। এ সুযোগে বাড়িতে অভিযান চালালে সে পিছন দিক দিয়ে পালানোর চেষ্টা করলে চারদিক থেকে ঘিরে ফেলে তাকে গ্রেফতার করা হয়। এ সময় আমিরুলের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ১রাউন্ড গুলি, হত্যাকান্ডে ব্যবহার করা ১টি লাল পালসার মটর বাইক ও তার সঙ্গীদের ফেলে যাওয়া ৪টি তাজা বোমা উদ্ধার করা হয়। তিনি আরও জানান, আমিরুলকে আটকের পর এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন।
এলাকাবাসী জানায়, ওই অঞ্চলের শীর্ষ সন্ত্রাসীদের মধ্যে অন্যতম হচ্ছে আমিরুল। সে একাধিক হত্যা মামলা, চাঁদাবাজীসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত।

error: কপি হবে না!