ads

শুক্রবার , ৪ অক্টোবর ২০১৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেখ হাসিনা দেশের শান্তি ও ইসলামের মর্যাদা রক্ষায় কাজ করছেন : কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
অক্টোবর ৪, ২০১৩ ৬:২৬ অপরাহ্ণ

motia-p1স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বিরোধী দল আন্দোলনে ব্যর্থ হয়ে নির্বাচন নয়, অবৈধ পথে ক্ষমতায় যেতে ষড়যন্ত্র করছে। তিনি বিরোধী দলের ষড়যন্ত্রের বিষয়ে দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহবান জানিয়ে বলেন, উন্নয়ন, শান্তি ও ইসলাম রক্ষায় শেখ হাসিনা, আওয়ামী লীগ ও নৌকার বিকল্প নেই।
কৃষিমন্ত্রী ৪ অক্টোবর শুক্রবার বিকেলে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের বেলতৈল বাজারে শিক্ষার্থী ও বয়স্কদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে আয়োজিত  সমাবেশে ওই কথা বলেন। এসময় তিনি বলেন, আল্লামা শফীর কাছে ইসলাম ও নারী নিরাপদ নয়। শেখ হাসিনা দেশের শান্তি ও ইসলামের মর্যাদা রক্ষায় কাজ করে যাচ্ছেন। দেশে আরবী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠায় ৭৮ বছর যাবত যে দাবি উপেক্ষিত ছিল, শেখ হাসিনা সে দাবিও আজ পূরণ করছেন। তিনি কৃষি, খাদ্য ও শিক্ষাসহ বিভিন্ন ক্ষেত্রে সরকারের সফলতা তুলে ধরে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে জনগণের প্রতি আহবান জানান।
এদিন কৃষিমন্ত্রী দিনব্যাপী উপজেলার কাকরকান্দি, রামচন্দ্রকুড়া, রূপনারায়নকুড়া ও মরিচপুরাণ ইউনিয়নে গরিব-দুস্থ ব্যক্তি এবং গরিব-মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতের কম্বল ও সুয়েটার বিতরণ করেন। এছাড়া তিনি বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন। এ সময় জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট এম এ হালিম, জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন, পুলিশ সুপার মেহেদুল করিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম উকিল ও সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবুসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

error: কপি হবে না!