ads

সোমবার , ৩০ সেপ্টেম্বর ২০১৩ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বিএনপিকে জেল জুলুমের ভয় দেখিয়ে লাভ নেই : জয়নুল আবেদীন ফারুক

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ৩০, ২০১৩ ৬:৩৭ অপরাহ্ণ

joynulশ্যামলবাংলাে ডস্ক : বিরোধী দলের চীফ হুইফ জয়নুল আবেদীন ফারুক বলেছেন, বিএনপিকে জেল জুলুমের ভয় দেখিয়ে লাভ নেই। ২৫  অক্টোবর এর পরের আন্দোলন কোনভাবেই ঠেকাতে পারবে না সরকার। ৩০ সেপ্টেম্বর সোমবার জাতীয় প্রেসকাবে জিয়া নাগরিক ফোরাম ঢাকা মহানগর শাখা আয়োজিত ‘গণতন্ত্র সার্বভৌমত্ব ও ইসলাম গণআন্দোলনে বিকল্প নেই ও তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে’ এক আলোচনা সভায় ওই কথা বলেন।
বিএনপি সংঘাত নয়, সব সময় শান্তি, গণতন্ত্র ও সুশাসন চায় উল্লেখ  করে ফারুক বলেন, সরকার বিএনপিকে সংঘাতের দিকে যেতে বাধ্য করছে। বিএনপি সংঘাত চায়নি বলেই বার বার সংলাপের কথা বলেছে। কিন্তু, প্রধানমন্ত্রী একদলীয় নির্বাচন করতে চান বলেই কোনো সংলাপের উদ্যোগ নেননিন তিনি।
ফারুক বলেন, আন্দোলন বন্ধ করতে আমাদের কয়েকজনকে গ্রেফতার করে সরকার আর কিইবা করবে। আমাদের মুখ বন্ধ করতে চাইলেও  ১৬ কোটি মানুষের মুখ বন্ধ করা যাবে না। তিনি সোমবার থেকে শুরু হওয়া সংসদ অধিবেশনে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়ে বিরোধী দলীয় চিফ হুইপ বলেন, আগামী চারদিনের মধ্যে পার্লামেন্টে বিলটি আনুন, না হয় গণপ্রতিরোধ গড়ে তোলা হবে।

error: কপি হবে না!