ads

শনিবার , ২৮ সেপ্টেম্বর ২০১৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বিএনপির উদ্দেশ্যে নাসিম : নির্বাচনে কেউ যদি না আসে, তবে আমাদের করার কিছু নেই

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ২৮, ২০১৩ ৮:০০ অপরাহ্ণ

nasim 1শ্যামলবাংলা ডেস্ক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ  নাসিম বলেছেন, সময় নাই, নির্বাচন আসছে, সংবিধান থেকে সরে আসার কোনো সুযোগ নেই। ২০১৪ সালের জানুয়ারি মধ্যেই নির্বাচন হবে। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, নির্বাচনে কেউ যদি না আসে, তবে আমাদের কিছু করার নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৭তম জন্ম বার্ষিকী উপলে ২৮ সেপ্টেম্বর শনিবার মহানগর নাট্যমঞ্চে যুবলীগ আয়োজিত  অনুষ্ঠানে তিনি ওই কথা বলেন।
নাসিম বলেন আবারো বলেন “আমাদের সরকারের মেয়াদ ২৪ জানুয়ারি পর্যন্ত। ওই সময় পর্যন্ত প্রশাসনকে নির্বাচিত সরকারের নির্দেশ মেনে চলতে হবে।”
গত বুধবার এক অনুষ্ঠানে নাসিমের দেয়া ওই একই বক্তব্যে বিএনপিতে ব্যাপক সমালোচনার ঝড়উঠে, বিরোধী দলের প্রতিক্রিয়ার জবাবে তিনি বলেন,
দুদিন আগে আমার বক্তব্য নিয়ে বিএনপি নেতারা চায়ের কাপে ঝড় তুলেছেন। আমি বলেছিলাম, বিএনপি সরকারি কর্মচারীদের উস্কানি দিচ্ছে।  তারা এখনো সরকারি কর্মচারীদের উস্কানি দিচ্ছে। তিনি বলেন, আমাদের কোনো মুখোশ নেই। যা বলি সামনে বলি। আপনারাই গণতন্ত্রের মুখোশ পড়ে থাকেন।

Shamol Bangla Ads

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৭তম জন্ম বার্ষিকী উপলে আয়োজিত এই অনুষ্ঠানে সংগঠনের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, দেিণর সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট প্রমুখ।

error: কপি হবে না!