ads

শুক্রবার , ২৭ সেপ্টেম্বর ২০১৩ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

অবশেষে ১০ অক্টোবর বিসিবি’র নির্বাচন

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ২৭, ২০১৩ ৩:৪৭ অপরাহ্ণ

BCBশ্যামলবাংলা স্পোর্টস : অবশেষে অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ১০ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচন। এ নিয়ে দেশের ক্রিকেট অঙ্গণের অভিজাত পাড়ায় চলছে নানা জল্পনা-কল্পনা। সব মিলিয়ে শুরু হয়েছে উৎসবের আমেজও।
জাতীয় ক্রীড়া পরিষদ (এনএনসি) গঠিত নির্বাচন কমিশন ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বহুল প্রত্যাশিত ওই নির্বাচনের তারিখ ঘোষণা করে। ঘোষিত তফসিল অনুযায়ী ২৭ সেপ্টেম্বর শুক্রবার প্রকাশিত হচ্ছে খসড়া ভোটার তালিকা। ২৯ সেপ্টেম্বর রবিবার খসড়া ভোটার তালিকার বিষয়ে আপত্তি গ্রহণ ও শুনানী অনুষ্ঠিত হবে। আর সোমবার প্রকাশ করা হবে চূড়ান্ত ভোটার তালিকা। ১ অক্টোবর থেকে মনোনয়নপত্র বিলি করা হবে। ৩ অক্টোবর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। মনোনয়নপত্র যাচাই-বাছাই করে তালিকা প্রকাশ করা হবে ৫ অক্টোবর। ৬ অক্টোবর প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ ও ব্যালট নম্বর দেয়া হবে। আর ১০ অক্টোবর সকাল ৯টা থেকে বিকাল ৪টা পযন্ত ভোট গ্রহন হবে। এতে ১৭২ জন কাউন্সিলর ভোট দেবেন।
উল্লেখ্য, বুধবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (ক্রীড়া) আব্দুর রহমানকে প্রধান করে ওই নির্বাচন কমিশন গঠন করা হয়। কমিশনের অপর ২ সদস্য হচ্ছেন ক্রীড়া পরিষদের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রকৌশলী রেজাউল করিম মোস্তফা ও যুব অধিদপ্তরের উপ-সচিব শিশির চন্দ্র রায়।

error: কপি হবে না!