ads

বৃহস্পতিবার , ২৬ সেপ্টেম্বর ২০১৩ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

২৬ অক্টোম্বর ঢাকায় সিপিবি ও বাসদের সমাবেশ

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ২৬, ২০১৩ ৭:০৯ অপরাহ্ণ

Cpb_basod_logo_intro-1শ্যামলবাংলা ডেস্ক : সা¤প্রদায়িক প্রচারণা মুক্ত, প্রশাসনিক কারসাজি, পেশীশক্তি মুক্ত, অবাধ নিরপে ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবীতে আগামী ২৬ অক্টোম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে  বাংলাদেশের কমিউনিস্ট পার্টি ও বাংলাদেশের সমাজতান্ত্রিকদল ।
আগামী নির্বাচন নিয়ে দেশের বৃহৎ দুই রাজনৈতিক দলের দ্বন্দ যখন চরমে তখন দুই জোটের বাইরে থাকা এই দুই বাম দল ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার ওই ঘোষণা দিলেন।

Shamol Bangla Ads

এক বিবৃতিতে সিপিবির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমেদ বলেন, আসন্ন জাতীয় নির্বাচন কোন সরকারের অধীনে হবে, তা নিয়ে দুই জোটের দ্ব›েদ্ব পিষ্ট হচ্ছে দেশের জনগণ। নির্বাচন যার অধীনেই হোক না কেন, সুষ্ঠু নির্বাচনের অন্যান্য শর্তগুলি নিয়ে কারো কোনো মাথাব্যথা নেই। নির্বাচনের নামে যে কালো টাকার খেলা, পেশীশক্তির মহড়া চলছে, তা বন্ধে নেই কোনো পদপে।
প্রধান দুই দলের সমালোচনা করে ওই বিবৃতিতে বলা হয়, জোট-মহাজোট যে দলই মতায় আসুক না, তারা যে জনগণের কথা ভাবে না, তা প্রমাণিত। ইতোমধ্যেই তারা জনগণের আস্থা হারিয়েছে। দেশ ও জনগণকে বাঁচাতে তাই প্রয়োজন বিকল্প রাজনৈতিক শক্তির।

error: কপি হবে না!