ads

বুধবার , ২৫ সেপ্টেম্বর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরের শ্রীবরদীতে সাবেক সাংসদ রুবেল : দেশে জনগণের অধিকার ও গণতন্ত্র নেই

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ২৫, ২০১৩ ৭:২৩ অপরাহ্ণ

Rubbelশ্রীবরদী (শেরপুর) সংবাদদাতা : শেরপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল বলেছেন, বর্তমানে দেশে জনগণের অধিকার ও গণতন্ত্র বলতে কিছুই নেই। সরকার সংবিধানের পঞ্চদশ সংশোধনী এনে নিজেদের ক্ষমতা পাকাপোক্ত করেছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন আদৌ হবে কি-না, তা নিয়ে এখনও যথেষ্ট সন্দেহ রয়েছে। সরকার ক্ষমতা চিরস্থায়ীকরনের জন্য পুলিশ সেনাবাহিনী হতে শুরু করে প্রশাসনের সকল স্তর ঢেলে সাজিয়েছে। তিনি ২৫ সেপ্টেম্বর বিকেলে শ্রীবরদী সদরে পৌর ছাত্রদলের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে ওইসব কথা বলেন।
তিনি বলেন, ঈদের পর তথা ২৫ অক্টোবর হতে ১৮ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া সরকার হঠানোর কঠোর আন্দোলনের কর্মসূচী দিবেন। সেই আন্দোলনে অবশ্যই সরকার ক্ষমতা ছাড়তে বাধ্য হবে এবং সেই আন্দোলনের মাধ্যমেই জনগণের ক্ষমতা প্রতিষ্ঠিত হবে।
তিনি ১৮ দলীয় জোট নেত্রীর আন্দোলন কর্মসূচীর প্রতি সকলকে ঐক্যবদ্ধভাবে অংশ নেওয়ার আহবান জানিয়ে বলেন, বাংলাদেশের সকল আন্দোলনে ছাত্রদের ভূমিকা অগ্রগন্য। আন্দোলনের পাশাপাশি নির্বাচনেরও সক্রিয় প্রস্তুতি নিতে হবে। কেননা আ’লীগ কৌশলে হুট করে নির্বাচন দিতে পারে। বিএনপি ছাড়া কোন নির্বাচন হলে ভোট কেন্দ্রে আগুন ধরিয়ে দিয়ে নির্বাচন বানচাল করতে হবে। শেখ হাসিনা ৫ বছরে যা করেছেন, আগামী নির্বাচনে জনগণ ভোটের মাধ্যমে তার জবাব দিবে। ছাত্র নেতৃবৃন্দের প্রতি পরামর্শ দিয়ে তিনি বলেন, পড়াশুনার বিকল্প নেই। যে কোন প্রতিযোগিতায় টিকে থাকার জন্য বই ও কলম ছাত্রদের নিত্য সঙ্গী হওয়া প্রয়োজন।
পৌর ছাত্রদলের সভাপতি হাসানুজ্জামান রিপনের সভাপতিত্বে আয়োজিত পরিচিতি সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সভাপতি পৌর মেয়র আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক আব্দুর রহিম দুলাল, সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হাসান আঙ্গুর, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক চৌধুরী অকুল, উপজেলা যুব দলের সভাপতি আব্দুল্লাহ আল মামুন দুলাল, সাধারণ সম্পাদক, এস এম সোহান, কৃষক দল সভাপতি আবু হারেছ বাচ্চু, উপজেলা ছাত্রদলের সভাপতি রেজুয়ান উল্লাহ প্রমুখ।সভা পরিচালনা করেন পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক তাহাজুল ইসলাম। পরিচিতি সভায় শ্রীবরদী পৌর ছাত্রদলের ৯টি ওয়ার্ডের দুই শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Shamol Bangla Ads

RUBEL

error: কপি হবে না!