ads

মঙ্গলবার , ২৪ সেপ্টেম্বর ২০১৩ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

সরকারের পাতা ফাঁদে পা দেবে না বিএনপি : মওদুদ

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ২৪, ২০১৩ ৭:৩৭ অপরাহ্ণ

moududশ্যামলবাংলা ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, সরকারের  পাতা ফাঁদে পা দেবে না  বিএনপি। ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার জাতীয় প্রেসকাবের ভিআইপি লাউঞ্জে জাতীয়তাবাদী জিয়া সমাজ কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটি আয়োজিত  ‘রাজনৈতিক সঙ্কট নিরসন ও নির্দলীয় নিরপে সরকারের প্রয়োজনীয়তা’ শীর্ষক আলোচনা সভায় তিনি ওই কথা বলেন।
বিএনপিকে নানা কূটকৌশল করে নির্বাচনে অংশগ্রহণ করানোর চেষ্টা চলছে উল্লেখ করে
মওদুদ বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি যাতে অংশ নেয় সেজন্য সরকার ষড়যন্ত্রে লিপ্ত। সরকার যতোই কূটকৌশল করুক না কেন সে ষড়যন্ত্রে বিএনপি পা দেবে না।

Shamol Bangla Ads

সংবিধানের বাইরে নির্বাচন না হওয়া প্রসঙ্গে মওদুদ বলেন, বর্তমান সংবিধান শেষ সংবিধান নয়।  সংবিধান সংশোধন করে আপনার বলছেন, সংবিধানের অধীনেই নির্বাচন হবে। কিন্তু এ সংবিধান পুনরায় সংশোধন করে নির্বাচন করা হলেও সংবিধানের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে, সংবিধানের বাইরে নয়।

জাতীয়তাবাদী জিয়া সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন খোকনের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার হায়দার আলী, বিএনপির নির্বাহী কমিটির সদস্য লে. কর্নেল কামরুজ্জামান ও হেলেন জেরিন খান প্রমুখ।

error: কপি হবে না!