ads

মঙ্গলবার , ২৪ সেপ্টেম্বর ২০১৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

অভিনব কৌশল : শেরপুরের ঝিনাইগাতী পল্লীতে এক পরিবারের সবাইকে অজ্ঞান করে মোটর সাইকেল, স্বর্ণালঙ্কার ও টাকা-পয়সা নিয়ে চম্পট দিয়েছে অজ্ঞান পার্টি

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ২৪, ২০১৩ ২:৩৩ অপরাহ্ণ

ogan-party1খোরশেদ আলম, ঝিনাইগাতী (শেরপুর) : শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতীতে অভিনব কৌশলে অজ্ঞান পার্টির সদস্যরা বাড়ির সবাইকে অজ্ঞান করে মোটর সাইকেল, স্বর্ণালঙ্কার ও টাকা-পয়সা নিয়ে চম্পট দিয়েছে। ২৩ সেপ্টেম্বর সোমবার রাতে উপজেলার সারিকালিনগর গ্রামে ওই ঘটনা ঘটে। অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অসুস্থ্য ৫ জনকে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে রেহানার অবস্থা আশঙ্কাজনক।
জানা যায়, সোমবার রাত ১০টার দিকে অজ্ঞান পার্টির সদস্যরা সারিকালিনগরের আব্দুল মান্নানের বাড়িতে ঢুকে মান্নানের স্ত্রী রেহানা বেগম (৪০), ছেলে রুবেল (২০), কন্যা মিনতি খাতুন (১৪), ছেলে রুকন (১২), ভাতিজা রিপন (১৫) কে অজ্ঞান করে একটি ডিসকভার মোটর সাইকেল, ২ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে চম্পট দেয়। আব্দুল মান্নান জানান, রাত ১১টার দিকে তিনি ঝিনাইগাতী বাজার থেকে বাড়ি ফেরার পর সবাইকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। পরে খোজাখুজি করার পর মোটর সাইকেল, স্বর্ণালঙ্কার ও টাকা-পয়সা চুরি হওয়ার ঘটনা নিশ্চিত হন।
এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল হোসেন তরফদার জানান, থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

error: কপি হবে না!