ads

রবিবার , ২২ সেপ্টেম্বর ২০১৩ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

কুষ্টিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে চরমপন্থী নেতা নিহত

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ২২, ২০১৩ ২:১১ অপরাহ্ণ

kushtia_district_map_bangladesh-125_555কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার খোকসা উপজেলার উথুলী ব্রীজের কাছে পুলিশের সাথে চরমপন্থী সন্ত্রাসীদের ঘন্টাব্যাপী বন্দুকযদ্ধে চরমপন্থী সংগঠন গণমুক্তি ফৌজের নেতা ও ফজলু বাহিনীর প্রধান ফজলুর রহমান ওরফে ফজলু (৪০) নিহত হয়েছে। ২২ সেপ্টেম্বর  রবিবার ভোররাতে কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের সাথে ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ১ টি নাইন এমএম পিস্তল, ১ টি রিভলবার, ১ টি পাইপগান, ২ টি এলজি বন্দুক, ১ টি চাপাতি, ১ টি রামদা এবং ২০ রাউন্ড গুলি উদ্ধার করেছে।
জানা যায়, একদল চরমপন্থী কুষ্টিয়ার খোকসা উপজেলার উথুলী ব্রীজের কাছে গোপন বৈঠক চলাকালে গোয়েন্দা পুলিশের একটি দল ভোর ৪ টার দিকে সেখানে অভিযান চালায়। এ সময় চরমপন্থীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়লে জবাবে পুলিশও পাল্টা গুলি চালালে দুপক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়। এক পর্যায়ে চরমপন্থী নেতা ফজলু গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। অন্যরা পালিয়ে যায়।
কুষ্টিয়া পুলিশ সুপার মফিজ উদ্দিন আহম্মেদ জানান, নিহত ফজলু চরমপন্থী সংগঠন গণমুক্তি ফৌজের টিক্কা বাহিনীর নেতা ও স্বনামে গড়ে তোলা ফজলু বাহিনীর প্রধান। তার বিরুদ্ধে খোকসা আমবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলামসহ চাঞ্চল্যকর ট্রিপল হত্যা মামলা ছাড়াও একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে নিজের নামে বাহিনী গঠন করে খুন ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিল।

error: কপি হবে না!