ads

শনিবার , ২১ সেপ্টেম্বর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরের ঝিনাইগাতীতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী খন্দকার খুররমের গণসংযোগ

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ২১, ২০১৩ ১১:০৫ অপরাহ্ণ

Khurromস্টাফ রিপোর্টার : শেরপুরের ঝিনাইগাতীতে দিনভর গণসংযোগে ব্যস্ত সময় পার করলেন শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি খন্দকার মোঃ খুররম।
তিনি ২১ সেপ্টেম্বর শনিবার সকাল থেকে ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন ইউনিয়নে শতাধিক দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের মানুষের সাথে কুশল বিনিময় করেন। এরপর নলকুড়া ও গৌরীপুর ইউনিয়নের পায়ে হেটে বেশ কয়েকটি গ্রামে গণসংযোগ করেন। ওই গণসংযোগকালে পৃথক পৃথকভাবে  বনগাও উচ্চ বিদ্যালয় মাঠ, মিলগেট, হলদিবাটা চৌরাস্তা ও তিনানী বাজারে পথসভায় বক্তব্য রাখেন। এসময় তিনানী বাজারে এক পথসভায় তিনি জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভিশন-২১ বাস্তবায়নকল্পে সকলকে ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে পুনরায় নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমত্য়া আনার আহবান জানান। তিনি বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে মনোনয়ন পেলে দল-মত নির্বিশেষে সর্বস্তরের জনতা তার পাশে থাকবে। তিনি বিজয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে বলেন, বিজয়ী হলে আদিবাসী অধ্যুষিত অবহেলিত ঝিনাইগাতীকে মডেল হিসেবে গড়ে তোলা হবে।
এসময় তার সঙ্গে ছিলেন গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান মন্টু, আব্দুর রহমান বাচ্চু, সাইফুল ইসলাম, আজহার আলী, আব্দুল মোতালেব, মো. শাহজাহান, মো. ছাইফুল ইসলাম, দুখু মিয়া, মো. আমিনুল ইসলাম, মো. মজিবর রহমানসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের শতাধিক দলীয় নেতাকর্মী।

error: কপি হবে না!