ads

শুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০১৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

জামালপুরে গলাকাটা লাশ উদ্ধার

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ২০, ২০১৩ ৭:৪১ অপরাহ্ণ

Las_Uddar-23জামালপুর সংবাদদাতা : জামালপুরের মেলান্দহ উপজেলায় বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্বার করা হয়েছে। ২০ সেপ্টেম্বর শুক্রবার সকালে বাঘাডোবা-মলিকাডাঙ্গা এলাকার মেইন রোড সংলগ্ন একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত সোহাগ (৪০) মেলান্দহ উপজেলা সদরের মালঞ্চ গ্রামের আব্দুর রশিদের পুত্র।
নিহতের স্ত্রী রিমা আক্তার জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর তাদের বাসায় এক ব্যক্তি ও বোরকা পরিহিতা এক মহিলা গেলে তাদের সঙ্গে সোহাগের টাকা লেনদেন নিয়ে কথা কাটাকাটি হয়। ওইসময় সে সোহাগের কাছে তাদের পরিচয় জানতে চাইলে সোহাগ এ সম্পর্কে কিছু জানাননি। একপর্যায়ে তারা বাসা থেকে বেড়িয়ে যান। এরপর রাত ৮টার দিকে সোহাগ কিছু টাকা ও মোটরসাইকেল নিয়ে শেরপুরের দিকে যাচ্ছেন বলে বাসা থেকে বেরিয়ে যান। এরপর রাতে আর ফিরে আসেননি। শুক্রবার সকালে বাঘাডোবা মলিকাডাঙ্গা এলাকার মেইন রোড সংলগ্ন একটি পুকুর থেকে পুলিশ তার বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার করা হয় ।
এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিল্লাল উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পুর্বশত্রুতার জের ধরে ওই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

Shamol Bangla Ads

অতিরিক্ত পুলিশ সুপার নিজাম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

error: কপি হবে না!