ads

রবিবার , ১৫ সেপ্টেম্বর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নির্দলীয় সরকার বিল পাস না করা হলে আলোচনা নয় : খালেদা জিয়া

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ১৫, ২০১৩ ৯:৫৯ অপরাহ্ণ
নির্দলীয় সরকার বিল পাস না করা হলে আলোচনা নয় : খালেদা জিয়া

khaledaশ্যামলবাংলা ডেস্ক :  বিরোধী দলীয় নেতা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, যতণ পর্যন্ত নির্দলীয় সরকার বিল পাস না করা হবে ততণ আমরা কোনো আলোচনায় যাব না। তিনি ১৫ সেপ্টেম্বর রবিবার   রংপুর জিলা স্কুল মাঠে ১৮ দলীয় জোট আয়োজিত মহাসমাবেশে ওই কথা বলেন।
বেগম খালেদা জিয়া ২০০৭ সালে ২২ জানুয়ারী বিচারপতি কেএম হাসানের অধীনে আওয়ামী লীগের নির্বাচনে না যাওয়া ্প্রসঙ্গ উল্লেখ করে বলেন, ওই সময় যদি একেএম হাসানের অধীনে নির্বাচন সুষ্টু না হয তবে শেখ হাসিনার অধীনে নির্বাচন সুষ্টু হবে কিভাবে।

Shamol Bangla Ads

তিনি বলেন, আওয়ামী লীগকে মতায় রেখে কোন নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করবে না। আর এই সরকারকে মতায় রেখে দেশে কোন নির্বাচন হবে না। নির্বাচন হলে তত্বাবধায়ক সরকারের অধীনেই হবে।

আওয়ামী লীগকে  দুর্ভি, মা-বোনদের ওপর নির্যাতন ্উল্লেখ করে বেগম জিয়া বলেন, ১০ টাকায় চাল দেয়ার কথা বললেও তিনি সেই কথা রাখেন নাই। ঘরে ঘরে চাকরি , বিনামূল্যে সার দেয়ার কথা বলে  উল্টো কৃষক ভাইদের যন্ত্রণার মাত্র বাড়িয়ে  দিয়েছেন। আওয়ামী লীগ মিথ্যাবাদী। এদের বিশ্বাস করা যায় না।
সরকারকে উদ্দেশ করে খালেদা জিয়া বলেন,

Shamol Bangla Ads

১৯৯৬ সালে জামায়াতে ইসলামী আওয়ামী লীগের বন্ধু ছিল এখন জামায়াতে ইসলামীর নেতাদের ওপর নির্যাতন করছেন। শিবিরের তরুণ সভাপতির ওপর যে নির্যাতন করা হয়েছে তা মেনে যায় না। জামায়াত আজ তাদের জোটে নেই বলে জামায়াত  তাদের শত্রু। বহু রাজনৈতিক নেতাদের অন্যায়ভাবে জেলে রেখেছেন। আমি সব রাজবন্দির মুক্তি চাই। সবাইকে নিঃশর্ত মুক্তি দিতে হবে।  এরপর আগামীকাল রাজশাহীতে ১৮ দলীয় জোটের মহাসমাবেশে যোগ দেয়ার কথা রয়েছে।

error: কপি হবে না!