ads

শনিবার , ১৪ সেপ্টেম্বর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরের কর্ণঝোড়া সীমান্তে চোরাই কাঠ আটক : বারমারী সীমান্তে আটক ৪ গরু ফেরত

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ১৪, ২০১৩ ৭:৩২ অপরাহ্ণ

BGB-BSF-300স্টাফ রিপোর্টার : শেরপুরের শ্রীবরদী উপজেলার কর্ণঝোরা সীমান্তে ২০ সেপটি চোরাই একাশিকাঠসহ একটি নছিমন গাড়ী আটক করেছে বিজিবি। ১৪ সেপ্টেম্বর শনিবার সকালে   কর্ণঝোরা ক্যাম্প কমান্ডার শাহজাহানের নেতৃত্বে একদল বিজিবি সদস্য সিংগাবরুনা এলাকা থেকে ওই কাঠসহ গাড়িটি আটক করে। পরে তারা কাঠসহ গাড়িটি কর্ণঝোড়া ক্যাম্পে নিয়ে যায়।
জানা যায়, ওই চোরাই কাঠ আটককালে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ কয়েকজনের সাথে বিজিবি সদস্যদের বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে চেয়ারম্যানের নেতৃত্বে কিছু লোক কাঠগুলো ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ ব্যাপারে কর্তব্যরত ক্যাম্প কমান্ডার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই ঘটনায় শ্রীবরদী থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Shamol Bangla Ads

এদিকে, নালিতাবাড়ী উপজেলার বারমারী সীমান্ত এলাকা থেকে আটক ৪ টি বাংলাদেশি গরু ফেরত দিয়েছে বিএসএফ। বুরুঙ্গা-পোড়াবাড়ি গ্রামের কৃষক ইছুব আলীর ৪টি গরু বৃহস্পতিবার সকালে সীমান্তের ১১১১ ও ১১১২ নং সীমান্তের মেইন পিলার এলাকা দিয়ে ভারতের অভ্যন্তরে ঢুকে পড়লে সেখানের কৃষকরা আটক করে। পরে  বিজিবির পক্ষ থেকে ৪টি গরু ফেরত চেয়ে পতাকা বৈঠকের আহবান জানানো হলে শুক্রবার সকালে গরুগুলো বিএসএফ বিজিবির নিকট ফেরত দেয়। এসময় বিজিরি পক্ষে নেতৃত্ব দেন ২৭ বিজিবির বারমারী কোম্পানী কমান্ডার সুবেদার অরবিন্দু মন্ডল, ক্যাম্প কমান্ডার রাধিকা রঞ্জন ঘোষ ও বিএসএফের পক্ষে নেতৃত্ব দেন ১৩২ বিএসএফ চান্দুভুই, কোম্পানী ইন্সপেক্টার বিপি ডাংগুয়াল।

error: কপি হবে না!