ads

শনিবার , ১৪ সেপ্টেম্বর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

তত্ত্বাবধায়ক বিল আনলে সংসদে যাওয়ার সিদ্ধান্ত নেব : জয়নুল আবদিন ফারুক

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ১৪, ২০১৩ ১০:২০ অপরাহ্ণ

faruq-bnpশ্যামলবাংলা ডেস্ক : বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, এখনও সময় আছে আগামীকাল সংসদ অধিবেশনে ১৬তম বিল এনে সংবিধান সংশোধন করে তত্ত্বাবধায়ক সরকার বিল আনুন। তবেই আমরা সংসদে যাওয়ার সিদ্ধান্ত নেব।
তিনি ১৪ সেপ্টেম্বর শনিবার জাতীয় প্রেস ক্লাবের হলরুমে অল কমিউনিটি ফোরাম আয়োজিত ‘দলীয় সরকারের অধীনে নির্বাচন সরকারের গণবিরোধী সিদ্ধান্তে শঙ্কিত জনগণ : গভীর সংকট উত্তরণে আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় ওই কথা বলেন। এসময় তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে আরও বলেন, আপনি যদি মুক্তিযুদ্ধের স্বপক্ষে হয়ে থাকেন, গণতন্ত্র সার্বভৌমত্বের স্বপক্ষে হয়ে থাকেন, তাহলে সংবিধান পরিবর্তন করতেন না। আর সংবিধান পরিবর্তন না করলে দেশে চলমান সংকটেরও সৃষ্টি হতো না। তবে নিজের ইচ্ছামত সংবিধান পরিবর্তন করে দলীয় সরকারের অধীনে নির্বাচন এদেশের মানুষ কোন দিন মেনে নেবে না।
আয়োজক সংগঠনের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মো. মোশারফ উদ্দিন বকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি আরও বলেন, মানুষের মনে এখন একটিই শঙ্কা ২৫ অক্টোবর থেকে ২৪ জানুয়ারির মধ্যে দেশে কী ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হবে। বান কি মুনের টেলিফোন, জন কেরির চিঠি, বৃটেনের এমপিদের সাক্ষাত, ইইউ প্রতিনিধিদের বৈঠক সবার একই কথা। সবাই চায় বাংলাদেশে সবার অংশগ্রহণে একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হোক। এজন্য সম্ভাব্য ওই অবস্থা থেকে দেশকে বাঁচাতে সংকট নিরসনে আন্তরিক হতেও প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানান তিনি।

error: কপি হবে না!